সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

মেট্রোপলিটন ইউনিভার্সিটির নিজস্ব স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেছেন সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টায় সিলেট শহরতলির বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসে যান তিনি।
মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ক্যাম্পাসে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদকে স্বাগত জানান। নাহিদ মেট্রোপলিটন ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাস ঘুরে দেখেন। প্রাকৃতিক পরিবেশে গড়ে ওঠা ক্যাম্পাস দেখে তিনি মুগ্ধতা প্রকাশ করেন।
ক্যাম্পাস ঘুরে নিজের অনভূতি ব্যক্তকালে নুরুল ইসলাম নাহিদ বলেন, ‘প্রত্যেক বেসরকারি বিশ্ববিদ্যালয়কে নিজস্ব ক্যাম্পাসে যেতে হবে। না হলে তাদের অনুমোদন থাকবে না। মেট্রোপলিটন ইউনিভার্সিটি নিজস্ব স্থায়ী ক্যাম্পাস গড়ে তুলে নিজেদের শক্তি ও সামর্থ্যরে প্রমাণ দিয়েছে। আপনাদেরকে অভিনন্দন।’ তিনি বলেন, ‘মেট্রোপলিটন ইউনিভার্সিটি সুশিক্ষার পাশাপাশি ভালো মানুষ গড়তে কাজ করছে। এই ধারা অব্যাহত থাকবে বলে আমি আশা প্রকাশ করছি।’
অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘আমাদের দৃঢ় সংকল্প ছিল, আমরা ২০২০ সাল থেকে নিজেদের স্থায়ী ক্যাম্পাসে পুরোদমে শিক্ষা কার্যক্রম শুরু করবো। সেই সংকল্প আমরা রেখেছি। ভাড়া ক্যাম্পাস ছেড়ে আগামী ১১ জানুয়ারি থেকে নিজস্ব ক্যাম্পাসে সব ধরনের কার্যক্রম চালাবে মেট্রোপলিটন ইউনিভার্সিটি। আমাদের এই পথচলায় নুরুল ইসলাম নাহিদসহ যারা পাশে ছিলেন, পাশে আছেন, আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।’
অনুষ্ঠানে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম গোলাম কিবরিয়া, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী উপস্থিত ছিলেন।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রবিউল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, আইন বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, পরিচালক তারেক ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী ও লোকমান আহমদ চৌধুরী, সহকারি প্রক্টর এডভোকেট আব্বাছ উদ্দিনসহ শিক্ষক, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

রফিকুল ইসলাম কামাল
০১৭১৭০৯২৯৫৮

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: