সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসন হটাও —বাম গণতান্ত্রিক জোট

ভোট ডাকাতির এক বছর ৩০ ডিসেম্বর ‘কালো দিবস’ হিসেবে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার উদ্যোগে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে পালিত হয়। সোমবার (৩০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।
সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক মো. নাবিল এইচের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক উজ্জল রায়, সিপিবি সাধারন এডভোকাট আনোয়ারার হোসেন সুমন, ইউসিবিএল এর এম এ হাসিব।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা সিপিবি সভাপতি হাবিবুল ইসলাম খোকা, জেলা খায়রুল হাসান, নিরঞ্জন দাশ খোকন, বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুর সুমন ও প্রণব জ্যোতি পাল, বাসদ(মার্কসবাদী) জেলা সদস্য সুশান্ত সিনহা সুমন ও রেজাউর রহমান রানা প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গত বছর ৩০ ডিসেম্বর এক নজিরবিহীন ভোট ডাকাতি-ভোট জালিয়াতির মধ্য দিয়ে গঠিত সংসদ ও সরকার এক বছর পার করছে। আওয়ামী দুঃশাসন আজ দেশে চুরি, দুর্নীতি, লুটপাট, অর্থপাচার, চাঁদাবাজি, দখল-জবরদখল, দলীয়করণ-দলবাজি, স্বেচ্ছাচারিতা অতীতের সকল রেকর্ড ছাড়িয়ে গেছে।
বক্তারা- জনগণের সংগ্রামী ঐক্য জোরদার করে বাম গণতান্ত্রিক বিকল্প শক্তি গড়ে তুলা ও আওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসন হঠানোর জন্য জনগণের প্রতি আহ্বান জানান। বিক্ষোভ সমাবেশে বক্তারা- ঢাকায় বামজোটের কর্মসুচিতে পুলিশ হামলা করে নেতাকর্মীদের আহত করার তীব্র প্রতিবাদ জানান এবং এর প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার বিকাল ৪টায় সিটি পয়েন্টে বিক্ষোভ সমাবেশের ঘোষনা দেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: