সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কোম্পানীগঞ্জ বিএনপির সাবেক সভাপতি শাহাব উদ্দিন গ্রেপ্তার

সংবাদদাতা ::

সিলেট নগরীর খাসদবির থেকে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। ভোলাগঞ্জের ধলাই নদীর পশ্চিম পাড়ের ১০ নম্বর নামক এলাকায় চাঁদা চেয়ে হামলার ঘটনার একটি অভিযোগে রোববার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিবি পুলিশের ইন্সপেক্টর সাইফুল ইসলাম। গ্রেপ্তারকৃত শাহাব উদ্দিন ভোলাগঞ্জের মৃত আব্দুল বারীর পুত্র।

জানা যায়- কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জের ধলাই নদীর পশ্চিম পাড়ের ১০ নম্বর নামক এলাকায় দীর্ঘদিন যাবত সরকারি ভূমি অবৈধভাবে দখল করে সাইড ভাড়া দিয়ে আসছিল বিএনপি নেতা শাহাব উদ্দিন। গত পনের দিন থেকে সিলেট মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি স্থানীয় বাসিন্দা আতাউর রহমানের কাছে বাৎসরিক সাইড ভাড়া বাবত ১ লক্ষ টাকা চেয়ে আসছে শাহাব উদ্দিন। উক্ত টাকা দিতে অসম্মতি জানালে রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৯টায় ২০/২৫ জন দেশীয় অস্ত্রধারীকে নিয়ে নদীর পাড়ে গিয়ে আতাউর রহমানের সাইডে হামলা চালায় শাহাব উদ্দিন। হামলায় আতাউরের পুত্র শাহীন মিয়া (২৬) গুরুতর আহত হন। এ ঘটনায় আতাউর রহমান বাদী হয়ে বিএনপি নেতা শাহাব উদ্দিন সহ তার সহযোগীদের আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়। যার নং- ১৯ (২৯.১২.২০১৯)। এ মামলায় সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর খাসদবির থেকে শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কানু জানান- ওই মামলায় আরো ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- জিয়া, উকিল আলী ও মকবুল মিয়া। অন্যান্য আসামীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
এর আগে ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন পার্কিং কেন্দ্রের জন্য লিজ নেওয়া ৩ একর ভূমি যত্রতত্র পাথর ফেলে দখল করে নেন শাহাব উদ্দিন। এ ঘটনায় লিজগ্রহীতা আওয়ামী লীগ নেতা নাইম মো. শহীদ তালুকদার উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।

গত ২১ ডিসেম্বর কোম্পানীগঞ্জের নারায়নপুর গ্রামের বাসিন্দা আঞ্জব আলী আঞ্জু শাহাব উদ্দিনের বিরুদ্ধে সিলেটে দুটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে বিএনপি নেতা শাহাব উদ্দিনের নেতৃত্বে গড়ে উঠা ভূমিখেকো সিন্ডিকেট তার ক্রয়কৃত জমি দখলে নিতে ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে অভিযোগ করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: