সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাদেলকে বিমানবন্দরে স্বাগত জানালেন নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে সিলেট বিমানবন্দরে স্বাগত জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গতকাল রোববার দুপুর ২টায় বিমানের একটি ফ্লাইটে তিনি ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। তাকে স্বাগত জানাতে বেলা ১২টা থেকে নেতাকর্মীরা বিমানবন্দরে অপেক্ষায় থাকেন। দুপুর ২টায় নাদেল বিমানবন্দরে আসলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর বিমানবন্দর থেকে বেলা ৩টায় দলের নেতাকর্মীদের নিয়ে হজরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, আওয়ামী লীগ নেতা কয়েস গাজী, বিধান কুমার সাহা, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, আওয়ামী লীগ নেতা এডভোকেট রাজ উদ্দিন, এডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, রনজিত সরকার, জুবের খান, আরমান আহমদ শিপলুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: