সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে হবে —ব্রিগেডিয়ার (অব:) ডা. মালিক

বিশ্বনাথ সংবাদদাতা :

বাংলাদেশ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সভাপতি ও তত্তাবধায়ক সরকারের সাবেক উপদেষ্ঠা জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অব.) ডাঃ আব্দুল মালিক বলেছেন, মানবিক গুনাবলি অর্জন করে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করতে হবে। পেছনে তাকালে হবে না, সামনে এগিয়ে যেতে হবে। স্বপ্ন দেখতে হবে কিভাবে এগিয়ে যাওয়া যায়। আমাদের অভিভাবক ও শিক্ষকদের খেয়াল রাখতে হবে শিক্ষার্থীরা যাতে মাদকাসক্ত এবং তথ্য প্রযুক্তির অপব্যবহার করে বিপদগামী না হয়। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদেরকে নৈতিকতা শিক্ষা অর্জনে সর্বদা শারীরিক ও মানবিকভাবে প্রস্তুত থাকতে হবে। তোমরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ কর্ণধার। শিক্ষা ছাড়া কোনো জাতিই উন্নতি লাভ করতে পারে না। এজন্য তোমাদেরকে সুশিক্ষা অর্জন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

তিনি গতকাল রোববার দুপুরে বিশ্বনাথ উপজেলার মর্নিং স্টার একাডেমীতে মহান বিজয় দিবস উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে কুইজ ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষামূলক প্রশ্নের উত্তর দেন তিনি।
একাডেমীর চেয়ারম্যান মুহাম্মদ মুনতাসির আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, বড়লেখা ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুস সবুর, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, সমাজসেবক আলহাজ্ব দিলওয়ার হোসাইন, রামসুন্দর সরকারি অগ্রগামি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, মর্নিং স্টার একাডেমীর পরিচালক গৌছ উদ্দিন, আব্দুল মতিন, সমাজসেবক জসিম উদ্দিন জুনেদ। স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর প্রিন্সিপাল সায়েফ আহমদ সায়েক। বক্তব্য রাখেন শিক্ষানুরাগী তোফায়েল আহমদ, গোলাব খাঁন, এসএসসি পরীক্ষার্থী মেহরীন ছাদিয়া ও শাহরিন বেগম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মুশফিকুর রহমান ও মানপত্র পাঠ করেন শিক্ষার্থী আপরিহাম ছামেদ।

সহকারী শিক্ষক মাওলানা হাবিবুর রহমান, সাহান আহমেদ ও মুক্তা দেবনাথ এর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, কালিগঞ্জ বাজার মসজিদের ইমাম মাওলানা উবায়দুল হক, কালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দীন আহমদ, মটুককোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল তালুকদার, সেনারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক পাপিয়া আক্তার, চান্দশীর কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিশা রানী তালুকদার, মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুজাম্মেল হক, সাইফুল ইসলাম, মর্নিং স্টার একাডেমীর সহকারী শিক্ষক বুরহান উদ্দিন, আব্দুর রহমান, দেলোয়ার হোসাইন, কুলছুমা বেগম, বীথি রানী দাস, লিমা বেগম, তাহিমা বেগম, সুমি বেগম, প্রাক্তন ছাত্র ইমরান আহমদ, রোম্মান হোসাইন, ফয়সল আহমদ, মাছুম মিয়া, আবু হানিফা, তমাল আকবর, আবু সালেহ, আবু সাঈদ, মামুন মিয়া, কামরান আহমদ, সোনিয়া বেগম, নাজমিন আক্তার, ছামিয়া সিদ্দিকা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: