সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চারখাইয়ে কাজী আব্দুল হক হাফেজিয়া মাদ্রসার উদ্বোধন

আমাদের সন্তানদের শিক্ষার অধিকার নিশ্চিত
করতে এক্যবদ্ধভাবে কাজ করতে হবে

—————–সিআইপ মাহতাবুর রহমান নাসির

আল-হারামাইন গ্রুপ ও আল-হারামাইন হসপিটালের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি বলেছেন, সুন্দর সমাজ বিনির্মাণ করতে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষা অন্ধকার দূর করে মানুষকে আলোকিত করে। তাই আমাদের সন্তানদের শিক্ষার অধিকার নিশ্চিত করতে এক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তারাই আলোকিত মানুষ সমাজ ও দেশকে আলোকিত করবে। বিশ্বের বুকে বাংলাদেশকে তুলে ধরবে।

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের নাটেশ্বর গ্রামে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসিরের পিতার নামে প্রতিষ্ঠিত মরহুম আলহাজ¦ মাওলানা কাজী আব্দুল হক হাফেজিয়া মাদ্রসার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার বিকেল ৩টায় মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজ করা হয়। সিআইপি নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে তাকে সংবর্ধনাও প্রদান করেন মাদ্রাসা ও এলাকাবাসী।

মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি আরো বলেন, মানবতার সেবা করা শ্রেষ্ঠ ইবাদত। মানুষের সেবা করাই আমার জীবনের একমাত্র লক্ষ্য। এ এলাকার শিশুদের শিক্ষার অধিকার নিশ্চিত করতে মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি। চারখাই এলাকার উন্নয়নে সবকিছু করার চেষ্ঠা করবো। এক্ষেত্রে অতীতের মতো আগামীতেও আপনাদের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ইউনিসুর রহমান, আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. আলিউর রহমান, কফিলুর রহমান, এমাদুর রহমান, এহসান রহমান, আশফাকুর রহমান, ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, অধ্যাপক আব্দুল খালিক, কাজী আবুল কাশেম।

নাজমুল ইসলামের সভাপতিত্বে ও তাজিম আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জামাল উদ্দিন। এসময় মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: