সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের সভা অনুষ্ঠিত

দুঃখী মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা গত ২৮ ডিসেম্বর শনিবার রাত ৮টায় নগরীর সমবায় ভবনে অবস্থিত বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম এর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ফোরামের সভাপতি লেখক-সাংবাদিক রুহুল ইসলাম মিঠু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ আক্তার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় সিলেট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোহাম্মদ জুয়েল প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের গরীব ও ভূমিহীন মানুষের জীবন মান উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিশ্রম করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে দেশ থেকে অতি দারিদ্রতা দূর করে উন্নত সুখী মানুষ হিসেবে বিশে^ বাংলাদেশ আবির্ভুত হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল অঞ্চলে গৃহহীন-ভূমিহীন মানুষকে ঘর বানিয়ে দিচ্ছেন। তেমনি আর্থিক অনুদানও দিচ্ছেন। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আধুনিক রাষ্ট্রে পরিণত করতে যা যা প্রয়োজন সবই দ্রুততার সাথে এগিয়ে নিচ্ছেন। কাজহীন মানুষকে কাজে লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে অর্থনৈতিক ক্ষেত্রে স্বনির্ভরতা অর্জন করে চলছেন।

প্রধানমন্ত্রীর চেষ্টায় দেশে কর্মমুখী মানুষের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। প্রধান অতিথি সিলেটের লেখক-সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, তারা দেশ ও জাতির অংহকার। তাদের কারণে দেশের সামগ্রিক উন্নয়ন অগ্রগতি আগামী দিনগুলোতে আরো এগিয়ে যাবে। শেষে সভায় মুজিববর্ষ ২০২০ উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র ম্যাগাজিন প্রকাশ করার জন্য উন্মুক্ত আলোচনা সভায় করণীয় সম্পর্কে সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন ফেরামের সিনিয়র সহ সভাপতি এস.এম জহুরুল ইসলাম, সহ সভাপতি মোঃ হোসেন কবির, এম ইজাজুল হক ইজাজ, সিনিয়র সদস্য মোঃ বেলাল উদ্দিন, সাংবাদিক আব্দুল মুক্তাদির, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুল ইসলাম লস্কর, প্রচার সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য ডাঃ এম.কে খান, কবি কামাল আহমদ, লেখক-কলামিস্ট তাজ উদ্দিন, লেখক মোঃ শাহারুল ইসলাম মন্ডল প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: