সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর্তৃত্ববাদী শাসন রুখতে জনগণের ঐক্য জরুরী : কমরেড খালেকুজ্জামান

সরকারের কর্তৃত্ববাদী শাসনে উন্নয়নের ডামাডোলে চাপা পড়ছে মানুষের গণতান্ত্রিক অধিকার মন্তব্য করে বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় নেতা কমরেড খালেকুজ্জামান বলেছেন, আলু চাষের প্রশিক্ষণ নিতে ৪০ লক্ষ খরচ করে বিদেশ যাওয়ার কারণ লুটপাটকে জায়েজ করা। তিনি বলেন, এই লুটপাট-ফ্যাসিবাদী দুঃশাসন রুখতে জনগণের ঐক্য জরুরী। না হলে আগামীতে চরম বিপর্যয়ে পড়বে দেশ।
শুক্রবার বিকেল ৫ টায় মৌলভীবাজারের পৌর মিলনায়তনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ আয়োজিত সুধী সমাবেশে তিনি এই কথা বলেন।
সুধী সমাবেশে কমরেড খালেকুজ্জামান আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপির দুটি বুর্জোয়া দলের পাল্টাপাল্টি প্রতিহিংসার রাজনীতির ফলে দেশে আজ ভয়াবহ সংকট তৈরি হয়েছে। তাদের দীর্ঘদিনের দুর্নীতি-দুঃশাসনের ফলে মানুষের সকল গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে।
তিনি বলেন, বর্তমান সরকার রাতের আধাঁরে ভোট ডাকাতি করে মানুষকে ভোটাধিকার প্রয়োগ থেকে বঞ্চিত করেছে। তাই মানুষের ভোটাধিকারসহ সকল গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার দাবিতে সকল মানুষের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি।
মৌলভীবাজার জেলা বাসদের আহবায়ক এডভোকেট মইনুর রহমান মগনুর সভাপতিত্বে ও বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফরের পরিচালনায় সুধী সমাবেশে বক্তব্য রাখেন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, বাসদ হবিগঞ্জ জেলার সমন্বয়ক এডভোকেট জুনায়েদ আহমদ, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শান্তিপদ ঘোষ, প্রবীণ রাজনীতিবিদ সিরাজ উদ্দিন বাদশা, জেএসডি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহসান উদ্দিন চৌধুরী সুইট, জাকসুর সাবেক জিএস আজিজুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ জাসদ মৌলভীবাজার জেলা সভাপতি আসম ছালেহ সোহেল, প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সাংবাদিক হুমায়ূন রহমান বাপ্পী, হবিগঞ্জ জেলা বাসদ নেতা মুজিবুর রহমান ফরিদ, সিলেট জেলার বাসদ নেতা প্রণব জ্যোতি পাল, পাপ্পু চন্দ, মৌলভীবাজার জেলা বাসদ নেতা রায়হান আনছারী, ছাত্র ফ্রন্ট সভাপতি রেহনুমা রুবাইয়াৎ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: