সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খেলাধুলা শারিরীক মানিসকভাবে মানুষকে সতেজ রাখে — অধ্যাপক জাকির হোসেন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, খেলাধুলা শারিরীক ও মানিসকভাবে মানুষকে সতেজ রাখে। বর্তমান যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। একজন প্রতিষ্টিত খেলোয়াড় দেশ বিদেশী সুপরিচিত হয়ে উঠেন। যার কারণে দেশেরও সম্মান বৃদ্ধি পায়।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি খুব আন্তুরিক। তিনি খেলাধুলাকে এগিয়ে নিতে নানান উদ্যোগ গ্রহণ করেছেন। ক্রিকেট খেলা বিশ্বে আমাদের বাংলাদেশের সুনাবৃদ্ধি করেছে। খেলাধুলাকে এগিয়ে নিতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশন আয়োজিত ১ম ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
শুক্রবার সিলেট এমসি কলেজ মাঠে আয়োজিত ১ম ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি নুরুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজুওয়ান আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহিদ খান সায়েম, যুবনেতা মিরাজুল ইসলাম মিরাজ, সংগঠনের সহ-সভাপতি আব্দুল কালাম মনসুর, সহ-সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমদ, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ জিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক কামরান হোসেন, ক্রিড়া সম্পাদক জুনেদুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন- নাজমুল হক, সুফিয়ান আহমদ, রুকন আহমদ, সৌরভ, নাছির, সুভন। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন রাজ ঘোস ও শিশির। ফাইনাল খেলায় বদরুল অটো বিজয়ী ও রার্নাস আপ হয় রিফাত/ রুকন ট্রের্ডাস। ম্যান অব দ্যা সিরিজ হয় জুনেদুর রহমান। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: