সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেডিকেল ক্যাম্পে ৩ হাজার রোগীর ফ্রি চিকিৎসা সেবা

নিউজ ডেস্ক:: ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্পে ৩ হাজার রেগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এ সময় চিকিৎসা নিতে আসা এসব রোগীদের ব্যবস্থাপত্রসহ ফ্রি ওষুধ প্রদান করা হয়।
শুক্রবার (২৭ ডিসেম্বর) দিনব্যাপী সরকারি কেসি কলেজে এ ক্যাম্পের আয়োজন করে ঢাকাস্থ ঝিনাইদহ অফিসার্স ফোরাম। এ ক্যাম্পের উদ্বোধন করেন- স্বাস্থ্য সচিব মো. আসাদুল ইসলাম।
ক্যাম্প উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য সচিব মো. আসাদুল ইসলাম বলেন, সরকারি স্বাস্থ্য সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে। সম্পদের অভাব নেই, শুধু প্রয়োজন উদ্যোগ ও আন্তরিকতার।
সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বিএম রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ডাক ও টেলি যোগাযোগ সচিব নুরুর রহমান, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, ডা. প্রফেসর অলোক কুমার সাহা, স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগের পরিচালক ডা. রাশেদা সুলতনা, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, উপ-সচিব মঞ্জুরুল হাফিজ ও পৌর মেয়র এবং জেলা আওয়ামী লীগের সম্পাদক সাইদুল করিম মিন্টু, ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তারেক আল মেহেদি।
আয়োজকরা বলেন, প্রায় ৩ হাজার রোগীকে সেবা প্রদান করা হয়। এ সময় ব্যবস্থাপত্রসহ রোগীদের কিছু ওষুধও দেওয়া হয়। দিনব্যাপী এ ক্যাম্পে দেশের বিভিন্ন জেলায় কর্মরত ৬৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকসহ ১৫৫ জন ডাক্তার রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। সেবা পেতে সকাল থেকে রোগীরা এসে কলেজ ক্যাম্পাসে ভিড় জমান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: