সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাওরের ওপর দিয়ে সুনামগঞ্জ-নেত্রকোনা উড়াল সড়ক হবে : পরিকল্পনামন্ত্রী

জামালগঞ্জ প্রতিনিধি:

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, হাওরের ওপর দিয়ে সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত উড়াল সড়ক হবে। সে জন্য আমাদের ৫ থেকে ৬ হাজার কোটি টাকা প্রয়োজন। হাওরের প্রায় ১৩ কিলোমিটার এলাকায় উড়াল সড়ক করা হবে। এটি বাস্তবায়নে কিছুটা সময়ের প্রয়োজন।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, সুনামগঞ্জ তথা দেশের উন্নয়নে কাজ করতে চাই। দুর্নীতি রোধ করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। দুর্নীতির বিরুদ্ধে আইন রয়েছে, কিন্তু সেই আইনের ফাঁক দিয়ে অনেক অপরাধী বের হয়ে যায়। আমরা প্রকল্প নেয়ার আগে অনেক যাচাই-বাছাই করি। কিন্তু বেশি যাচাই-বাছাই করতে গেলে আবার অনেক সময় নষ্ট হয়। তিনি বলেন, আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়সহ নানা প্রকল্প হাতে রয়েছে। সুনামগঞ্জ জেলা সদরের সঙ্গে দ্রুততম সময়ের মধ্যে রেল যোগাযোগ হবে। আমি আশা রাখি এই সরকারের আমলেই সুনামগঞ্জে রেল লাইনের কার্যক্রম অনুমোদন করে যেতে পারবো।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: