সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশে আসছেন রোনালদিনহো


২০১৮ সালের অক্টোবরে বসেছিল বঙ্গবন্ধু গোল্ডকাপের সর্বশেষ আসর। সূচি অনুসারে আগামী বছরের জানুয়ারিতে এই টুর্নামেন্টের ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে। গুঞ্জন উঠেছে, এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশে আসতে পারেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনালদিনহো।

৬ দলের বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টকে আকর্ষণীয় করার জন্য বিশ্বকাপ খেলা এক কিংবা দুজন সাবেক তারকা ফুটবলারকে ঢাকায় আনার চেষ্টা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সূত্রের খবর অনুযায়ী, ব্রাজিলের রোনালদিনহো, নেদারল্যান্ডসের রুদ খুলিত ও মার্কো ফন বাস্তেন, ইতালির পাওলো মালদিনি এবং আইভরি কোস্টের দিদিয়ের দ্রগবার সঙ্গে বাফুফে যোগাযোগ করছে। তবে রোনালদিনহোর আসবেন বলেই জোর গুঞ্জন উঠেছে।

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী অনুষ্ঠান যথাসম্ভব আকর্ষণীয় ও জমকালো করার চেষ্টা করবে বাফুফে। তারকা ফুটবলারের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ের কিছু খ্যাতনামা ফুটবলারদের আমন্ত্রণ জানাবে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি। তবে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ নির্দিষ্ট কোনো তারকার নাম উচ্চারণ করেননি। তিনি বলেন, ‘আমরা বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে বিশ্বকাপে খেলা সাবেক তারকাদের সঙ্গে যোগাযোগ করছি। এদের মধ্যে এক কিংবা দু’জন ঢাকায় আসবেন।’

আগামী ৪ জানুয়ারি টুর্নামেন্টের ট্রফি উন্মোচন ও ড্র অনুষ্ঠিত হবে। এবারের টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে অংশ নেবে কিরগিজস্তান, মঙ্গোলিয়া, লাওস, শ্রীলঙ্কা ও কম্বোডিয়া জাতীয় দল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: