সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাগর পথে স্পেন যাত্রা : নিখোঁজ ছাতকের আব্দুল মালেক

ছাতক সংবাদদাতা ::

সাগর পাড়ি দিয়ে ইউরোপের দেশ স্পেন যাওয়ার পথে সাগরের উত্তাল ঢেউ কাল হয়ে দাড়াল আব্দুল মালেকের। সাগর পথে স্পীড বোটে স্পেন যাওয়ার পথে সাগরের পানিতে পড়ে তলিয়ে যায় সে। বুকভরা স্বপ্ন নিয়ে স্পেন যেতে গিয়ে প্রায় ১ সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। আব্দুল মালেক ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের মোগলগাঁও গ্রামের মৃত আরশ আলীর পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, স্থানীয় দালালের মাধ্যমে মরক্কো থেকে স্পীড বোটে স্পেনে যাওয়ার কথা ছিল তার। গত ৮মাস পূর্বে আব্দুল মালেক ইউরোপ যাওয়ার জন্য স্থানীয় দালালের মাধ্যমে ঢাকা থেকে বিমান যোগে আলজেরিয়া যায়। পরে আলজেরিয়া থেকে সড়ক পথে মরক্কো গিয়ে অবস্থান নেয়। মালেকের সহযাত্রী সিংচাপইড় ইউনিয়নের কামারগাঁও গ্রামের আবুল হাসনাত তার পরিবারকে মুঠোফোনে জানায়, গত ১৬ ডিসেম্বর সাগর পথে স্পেন পৌঁছানোর পূর্বে একই স্পীড বোটে মরক্কো থেকে স্পেনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলাম। সাগরের উত্তাল ঢেউয়ের এক পর্যায়ে নিজের ভারসাম্য রাখতে না পেরে আব্দুল মালেক পানিতে পড়ে যাওয়ার পর তার কোন খোঁজে পাওয়া যায়নি।

আব্দুল মালেকের চাচাতো ভাই জাউয়াবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন জানান, মরক্কো থেকে স্পেন যাওয়ার পথে স্পীড বোটে দূর্ঘটনায় সে নিখোঁজ রয়েছে। আব্দুল মালেকের নিখোঁজ হওয়ার সংবাদে তার পরিবার ও এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: