সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশের সাফল্য ও প্রবৃদ্ধির মূলে আছেন প্রবাসীরা: বদরুল ইসলাম শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক সাফল্য ও ধারাবাহিক প্রবৃদ্ধির মূলে আছেন প্রবাসীরা। তারা পৃথিবীর যেকোন প্রান্তে থেকে দেশকে ভালোবাসেন, দেশের কল্যাণে কাজ করেন। দেশের যেকোন দুর্যোগকালে তারা এগিয়ে আসেন বন্ধু হয়ে। দেশের প্রত্যেক গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামেও প্রবাসীরা ছিলেন সোচ্চার। তিনি আরো বলেন, বাংলাদেশ ইতোমধ্যে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এতে প্রবাসী আয়ের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। শুধু অর্থনৈতিক উন্নয়নের লক্ষে নয়, দেশের ভাবমূর্তি পৃথিবীর বুকে উজ্জ্বল করতে তারা কাজ করে যাচ্ছেন।

সোমবার (২৩ নভেম্বর) গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ (১) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুলসাইন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে-এর অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফুলসাইন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে-এর উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, অ্যাসোসিয়েশনের সংগঠকরা বিদেশ থেকে শিকড়ের টান আর মানবসেবায় ইচ্ছা নিয়ে এই গ্রামে ছুটে এসেছেন। এই মাটির সন্তান হওয়ায় এখানকার প্রতি আপনাদের দায়বদ্ধতা পূরণে যে অতিমানবীয় উদ্যোগ নিয়েছেন তা সারা বাংলাদেশে অনুকরণীয় হয়ে থাকবে। একইসাথে এ অঞ্চলের সূর্যসন্তানদের সম্মান জানানোর মধ্য দিয়ে আপনাদের দেশপ্রেম আরো প্রস্ফূটিত হয়েছে।

অনুষ্ঠানে ফুলসাইন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে-এর পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি, অসহায় পরিবারের মাঝে চিকিৎসা উপকরণ, কৃষি যন্ত্র, ঢেউটিন, সেলাই মেশিন প্রদানসহ ৬ লক্ষ-১৯ হাজার টাকা অনুদান করা হয়।

ফুলসাইন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে-এর বাংলাদেশ প্রতিনিধি দলনেতা ইকবাল হোসেইনের সভাপতিত্বে ও কো-অর্ডিনেটর শফি মোহাম্মদ আব্দুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসরাব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি অধ্যাপক মো. শাহদত হোসেন, ফুলসাইন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে-এর উপদেষ্টা ময়নুল ইসলাম, অ্যাসোসিয়েশনের সদস্য ডা. আব্দুল ওয়ালী খান, সংগঠক রেদওয়ান উদ্দিন, ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জহিরুল আলম, অ্যাসোসিয়েশনের সদস্য শামীমুর রহমান জামিল, অ্যাসোসিয়েশনের সচিব রুহেল আহমদ, সদস্য মাসুদ উদ্দিন খান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল আল মামুন। পবিত্র কোরআন থেকে পাঠ করেন হাফিজ আব্দুল মুহিত। প্রেস বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: