সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ১ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিপি নূরের ওপর হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করে ছাত্র মজলিস

ডাকসু ভিপি নুরুল হক নুর এবং তার সহকর্মীদের উপর মুক্তিযুদ্ধ মঞ্চ নামে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় নগরীতে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে এই আক্রমণকে বাংলাদেশের সকল ছাত্র সমাজ, গণতন্ত্র ও বাকস্বাধীনতার উপর ফ্যাসিবাদী ভারতীয় এজেন্টদের নগ্ন আক্রমণ আখ্যায়িত করে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতার করার দাবী জানানো হয়। সমাবেশে ছাত্র অধিকার আন্দোলনের সংগ্রাম ও সংহতির প্রতি জোরালো সমর্থন ও সংহতি প্রকাশ করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে ও সেক্রেটারি সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল উত্তর সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্ব সাংগঠনিক জেলা সভাপতি মুহাম্মদ জারির হোসাইন, পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, মৌলভীবাজার শহর সভাপতি সাদিকুর রহমান, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির, পশ্চিম জেলার সাবেক সভাপতি আহমদ মাহফুজ আদনান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ আব্দুর রব, লিটন আহমদ জুম্মান, মোস্তফা আহমদ সোহান, মুজিবুর রহমান, সাইফুর রহমান, মোশাররফ আবেদীন, সাদিকুর রহমান, মুহিবুর রহমান রায়হান প্রমুখ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: