সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ১ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে কিছু ঘটলেই বহির্বিশ্বের মিডিয়ায় হৈ চৈ শুরু হয়ে যায় —অনিতা সিনহা

ভারত থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা কাকেই’র সম্পাদক অনিতা সিনহা বলেছেন, ভারতে কিছু ঘটলেই বহির্বিশ্বের মিডিয়ায় হৈ চৈ শুরু হয়ে যায়। আলোচনা-সমালোচনা হয় খুব বেশি। এ কারণে অহেতুক আতংকও ছড়ায় সর্বত্র। অথচ ভারত এনআরসির চেয়েও অনেক বড় বড় সমস্যা মোকাবেলা করে আসছে। তিনি বলেন, ভারতে এনআরসি নিয়ে যা ঘটছে তা নিয়ে এত উদ্বেগ-উৎকন্ঠার কোন কারণ নেই। সময়ের ব্যবধানে এসব সমস্যা থাকবেনা, সমাধান হয়ে যাবে।

শুক্রবার রাতে সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথাগুলো বলেন। ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কনফারেন্স হলে বিষ্ণুপ্রিয়া মণিপুরী ভাষার মুখপত্র ইথাক’র পক্ষ থেকে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে বাংলা ও বিষ্ণুপ্রিয়া মণিপুরী ভাষায় প্রকাশিত দ্বিভাষিক কাকেই পত্রিকার প্রকাশক কৃষ্ণমণি সিংহ ও উদীয়মান সংগীত শিল্পী সুমিত সিংহ উপস্থিত ছিলেন।

মণিপুরী ভাষার মুখপত্র ইথাক’র সম্পাদক সংগ্রাম সিংহের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেস’র বিভাগীয় প্রধান ইকবাল সিদ্দিকী, দৈনিক উত্তরপূর্ব’র নির্বাহী সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও নজরুল একাডেমীর সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, দৈনিক সিলেটের ডাক’র বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার ফয়ছল আহমদ বাবলু, দৈনিক যুগভেরীর নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা, ইনোভেটোরের নির্বাহী সমন্বয়ক প্রণব কান্তি দেব, দৈনিক শ্যামল সিলেটের সহকারী সম্পাদক মতিউল বারী খুর্শেদ, দৈনিক সিলেটের দিনকাল’র নির্বাহী সম্পাদক নাজমুল কবীর পাভেল, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মামুন হাসান, দৈনিক ইনকিলাবের বিভাগীয় প্রধান ফয়ছল আমীন, যমুনা টেলিিেভশনের স্টাফ রিপোর্টার মাইদুল ইসলাম রাসেল, আনন্দ টিভির বিভাগীয় প্রধান এম আর টুনু তালুকদার, বাংলাদেশ মণিপুরী সমাজকল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রনজু সিংহ, সিলেট জেলা শাখার সভাপতি নির্মল কুমার সিংহ, মণিপুরী যুবকল্যাণ সমিতির সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দেবাশীষ কুমার সিংহ, ফটো সাংবাদিক রণজিৎ সিংহ, নুরুল ইসলাম, সাংবাদিক বদরুর রহমান বাবর, সুলতান সুমন, রাজনীতিক হাবিবুর রহমান চৌধুরী, মণিপুরী সমাজকল্যাণ সমিতির কেন্দ্রীয় প্রচার সম্পাদক রঞ্জন সিংহ, নিংশিঙ চে সম্পাদক সুরজিৎ সিংহ শিশির, সমাজসেবী আবুল কালাম আজাদ ও আহমদ বেলাল। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: