সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর ঘাসিটুলা থেকে ৬ জুয়ারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

স্টাফ রিপোর্টার ::

গোয়েন্দা পুলিশের অভিযানে নগরী থেকে ৬ জুয়ারীকে আটক করা হয়। এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুক্রবার (২০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর ঘাসিটুলা বড় মসজিদ এলাকা থেকে ৬ জুয়ারীকে আটক করে। আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ইটনা থানার বাদলা গ্রামের মোঃ আলম খাঁনের পুত্র মোঃ সেলিম খান (৩৫), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার গদাগারি গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র মোঃ দারাজতুল্লা (৪৬), রংপুরের গঙ্গাছড়া থানার জয়দেব, মান্তরাইল গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র মোঃ লেবু মিয়া (৪২), নোয়াখালীর রায়পুর থানার রায়পুর গ্রামের তাজুল ইসলামের পুত্র মোঃ আলমগীর মিয়া (৩৮), বি-বাড়িয়া জেলার নবীনগর থানার শাহাপুর গ্রামের মৃত কিতাব আলীর পুত্র মজিবুর রহমান মিয়া (৪৮) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার পেরালবাড়ী গ্রামের মৃত আবুল হোসেন সরকারের পুত্র মোঃ আঃ জলিল সরকার (৪৮)। বর্তমানে তারা নগরীর বিভিন্ন কলোনীতে বসবাস করে আসছে।

আটকের সময় জুয়ারীদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সামগ্রী ও নগদ ১২৬০ টাকা জব্ধ করা হয় বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং- ৩৪ তারিখ-২০/১২/২০১৯ ইং।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: