সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হযরত শাহজালালের মিশন বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে : মেয়র আরিফ

নগরীর শেখঘাটে হযরত শাহজালাল (রঃ)এর স্মৃতিধন্য শাহজালাল ঘাট সংলগ্ন ঐতিহ্যবাহী শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্স পুনর্নির্মান কার্য্যক্রম শুরু হয়েছে। সিলেট সিটি কর্পোরেশন ও স্থানীয় এলাকাবাসীসহ সর্বস্তরের মুসল্লীদের অর্থায়নে নতুন মসজিদ নির্মিত হবে। ২০ ডিসেম্বর শুক্রবার পুরনো মসজিদ ভবনে শেষ জুমআ আদায় করা হয়। মসজিদ নির্মানকালে মুসল্লীরা পাশ^বর্তী অস্থায়ী মসজিদে নামাজ আদায় করবেন।
পুরনো ভবন ভেংগে নতুন ভবনের কাজ শুরু উপলক্ষে পুরনো মসজিদ ভবনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ধর্মীয় সম্প্রীতির নগরী সিলেটে শাহজালাল (রঃ) স্মৃতি রক্ষাসহ তার মিশন বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে।
শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদ এর মোতাওয়াল্লী শফিক উদ্দিনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সম্মনিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সিলর সিকন্দর আলী, কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাঠোয়ারী। এসময় শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদ এর সেক্রেটারী হাজী নুরুল আলম, শেখঘাট পঞ্চায়েত কমিটির সেক্রেটারী হাজী হেলাল উদ্দিনসহ এলাকার মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদ এর ইমাম ও খতিব মাওলানা মোঃ সাদিকুর রহমান।
শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সে দৃষ্টিনন্দন ৭তলা বিশিষ্ট নতুন মসজিদ পুরুষ ও মহিলা সহ ৭ হাজার মুসল্লী একসাথে নামাজ আদায় করতে পারবেন। মহিলাদের জন্য পৃথক নামাজের ব্যবস্থা থাকবে। এয়াড়া কমপ্লেক্সে একটি দাখিল মাদ্রাসা, লাশ গোসলখানা, লাশ সংরক্ষণের জন্য মরচুয়ারী ও আধুনিক লাইব্রেরীর ব্যবস্থা রাখা হবে। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: