সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশের কল্যাণে সকলকে কাজ করেতে হবে—সিকৃবি ভিসি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার বলেছেন, কর্মক্ষেত্র থেকে আমাদের প্রতিনিয়ত শিক্ষাগ্রহণ করতে হয়। এই অর্জিত জ্ঞান দেশের কল্যানে কাজে লাগানোর মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া সম্ভব হবে। সিকৃবির সিলেট বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত চার জ্যেষ্ঠ কৃষিবিদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সিকৃবি’র কৃষি অনুষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় তিনি বিদায়ী কৃষিবিদদের দেশের উন্নয়নে অবদান রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় বিদায় স্মারক গ্রহণ করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো. শাহাজাহান, মৎস্যসম্পদ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ সুলতান আহমেদ, কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রিন্সিপাল কৃষিবিদ মো. শফিকুল ইসলাম এবং প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক কৃষিবিদ মোঃ আবুল কাশেম।

কেআইবি (কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ) সিলেট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ মুজিবুর রহমানের পরিচালনায় এবং কেআইবি সিলেট চ্যাপ্টারের সভাপতি কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক কৃষিবিদ আবদুল হামিদ এবং মহাব্যবস্থাপক কৃষিবিদ মোঃ আবুল কালাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ মোঃ সালাহউদ্দিন, জেলা মৎস্যসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ আবুল কালাম আজাদ, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ আশরাফুল ইসলাম প্রমুখ।

এছাড়া উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: