সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে‘এন্টিবায়োটিক অ্যাওয়ারনেস’ বিষয়ে সেমিনার

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ‘এন্টিবায়োটিক অ্যাওয়ারনেস’ বিষয়ে এক সেমিনার ১৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। পার্ক ভিউ মেডিকেল কলেজ-এর মেডিসিন ক্লাবের উদ্যোগে আয়োজিত উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী। সেমিনারে এন্টিবায়োটিক ঔষধ সেবনের ক্ষেত্রে সচেনতা সৃষ্ঠির জন্য প্রয়োজনীয় তথ্য তুলে ধরেন পার্ক ভিউ মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী মাহদি আহমেদ চৌধুরী এবং তানজিলা ইসলাম তিথি। সেমিনারে ‘এন্টিবায়োটিক অ্যাওয়ারনেস’ এর উপর একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য জনসচেতনতামূলক এই সেমিনার আয়োজনের জন্য পার্ক ভিউ মেডিসিন ক্লাবকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বলেন এন্টিবায়োটিক সেবনের ক্ষেত্রে আমাদের অত্যন্ত সতর্ক হতে হবে, চিকিৎসকের নির্দেশমতো এন্টিবায়োটিকের ডোজ পরিপূর্ণভাবে সেবন করতে হবে। তিনি বিভিন্ন ফার্মাসিউটিক্যাল কোম্পানীর তৈরী এন্টিবায়োটিক ঔষধের সঠিক মান ও ডোজ নির্ধারিত থাকার উপর গুরুত্ব আরোপ করেন।
সেমিনারে উপস্থিত শিক্ষার্থী ও অতিথিবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পার্ক ভিউ মেডিকেল কলেজের ডাঃ এহতেশাম এবং ডাঃ নাবিলা আক্তার। পরিশেষে ‘এন্টিবায়োটিক অ্যাওয়ারনেস’ এর উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। সেমিনারে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীসহ পার্ক ভিউ মেডিকেল কলেজের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: