সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে কিশোরী হত্যা মামলায় দুই আসামী কারাগারে

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের আব্দুল গফুরের পরিত্যাক্ত বাড়ীর পুকুরে অজ্ঞাত লাশ উদ্ধারের ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে গ্রেফতারকৃত মখাই মিয়া শাহ ও নুরুন নবীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সিলেটের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতের বিচারক ফারজানা শাকিলা সমু চৌধুরীর আদালতে গতকাল মঙ্গলবার পুলিশ দুই আসামীকে হাজির করে। আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দিলে পুলিশ মখাই ও নুরুন নবীকে কারাগারে নিয়ে যায়।

আদালত ও পুলিশ সুত্র জানায়, সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নে দুর্ভবপুর গ্রামে আব্দুল গফুরের পরিত্যাক্ত বাড়ীর পুকুরে ১৬ নভেম্বর শুক্রবার দুপুরে আনুমানিক ২৫ বছরের এক কিশোরীর লাশ দেখতে পান লোকজন। পরে বিশ্বনাথ থানায় খবর দিলে এসআই মিজানুর রহমান ও আব্দুল লতিফের নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে। এ সময় লাশের কোমরে চাবির জুটা পাওয়া যায়। লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ময়না তদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে লাশটি দাফন করা হয়। পরে সার্কেল এসপিসহ গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও বিভিন্নভাবে তদন্ত করেন।

গত শনিবার পুলিশ দুর্ভবপুর গ্রামে জহুর আলীর পুত্র মখাই মিয়াকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তি অনুযায়ী ফেনি মধ্যম নয়া গাঁও গ্রামের আবুল কালাম আজাদের পুত্র নুরুন নবীকে লামাকাজী বাজার থেকে গত রোববার আটক করে। নুরুন নবী বর্তমানে গ্রাম্য চিকিৎসক হিসেবে রয়েছেন। মখাই মিয়া তার বাড়ীতে নুরুন নবীর মাধ্যমে জকিগঞ্জের এক মহিলাকে এনে রাখে। মখাই মিয়ার বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রমা প্রসাদ চক্রবর্তী জানান, দুর্ভবপুরে অজ্ঞাত মহিলা হত্যার সাথে জড়িত থাকায় সন্দেহজনকভাবে মখাই মিয়া ও নুরুন নবীকে গ্রেফতার করা হয়েছে। তারা এ ঘটনার সাথে জড়িত রয়েছেন বলে পুলিশ সন্দেহ করছে। বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসাও তা নিশ্চিত করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: