সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে সংঘর্ষ : নিহত ১, আহত ৩০, বন্দুকধারী আটক

সুনামগঞ্জ সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় বন্দুকের গুলিতে একজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।
রোববার সকাল ১১টায় কালধর গ্রামের ফারুক মিয়ার কাছে গ্রামবাসীর পঞ্চায়েতের টাকা পাওনা নিয়ে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে তার লোকজনের সাথে গ্রামবাসীর সংঘর্ষ শুরু হয়। এ সময় প্রতিপক্ষ ফারুক মিয়া তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গ্রামবাসীর উপর গুলিবর্ষণ শুরু করেন। এ সময় আমির আলী(মেস্তুরী) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
এ সময় ফারুকের ছোঁড়া গুলিবর্ষণে ৩০ জন গ্রামবাসী আহত হয়েছেন। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে বন্দুকসহ মোঃ ফারুক মিয়াকে আটক করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় কালধর গ্রামের পঞ্চায়েতি বেশ কিছু টাকার হিসাব দীর্ঘদিন ধরে ফারুক মিয়া হিসাব নিকাশ না দিয়ে উল্টো গ্রামের নিরীহ লোকদের উপর মিথ্যা মামলা দায়ের করে হুমকি ধমকী দিয়ে আসছিলেন। এ ঘটনার জেরেই প্রথমেক কথা কাটাকাটির এক পর্যায়ে গ্রামবাসীর সাথে ফারুক মিয়া গংদের সংঘর্ষ শুরু হয়ে এই হতাহতের ঘটনাটি ঘটে। এছাড়াও বন্দুকধারী ফারুক মিয়ার বিরুদ্ধে এলাকার নিরীহ মানুষজনের জায়গা জমি জোরপূর্বক দখলসহ নানান অভিযোগ রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: