সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংগ্রাম পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা


ডেইলি সিলেট ডেস্ক:: দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে হাতিরঝিল থানা পুলিশ ওই সাংবাদিককে আদালতে পাঠিয়েছে।

হাতিরঝিল থানার একজন উপ-পরিদর্শক (এসআই) বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ায় সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে দুপুর ১২টার দিকে আদালতে পাঠানো হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় অজ্ঞাতনামা আরও ৬/৭ জনকে আসামি করা হয়েছে।

এর আগে, শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে মামলা করেন হাতিরঝিল এলাকার একজন মুক্তিযোদ্ধা কমান্ডার। মামলা নম্বর ২৬। মামলা হওয়ার আগে থেকেই পুলিশের হেফাজতে ছিলেন সম্পাদক আবুল আসাদ।

প্রসঙ্গত, একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে শহীদ উল্লেখ করে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) একটি প্রতিবেদন প্রকাশ করে দৈনিক সংগ্রাম পত্রিকা।

এ সংবাদের প্রতিবাদ জানিয়ে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ নামে একটি সংগঠন শুক্রবার বিকেল থেকে মগবাজারে দৈনিক সংগ্রামের কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এ সময় পত্রিকাটির কয়েকটি কপি আগুনে পোড়ানো হয়।

বিক্ষুব্ধরা সেখানে অবস্থান নিয়ে স্লোগান দেন ও বিক্ষোভ সমাবেশ করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে পত্রিকাটির অফিসে ঢুকে ভেতরে ভাঙচুর করেন। এরপর পত্রিকার সম্পাদক আবুল আসাদকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: