সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে নিহত গৃহবধূর স্বামীসহ আটক ৫

জকিগঞ্জ সংবাদদাতা:

সিলেটের জকিগঞ্জে রহস্যজনক আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী গৃহবধূ জুলফা ইয়াসমিন মৌসুমী (২২) এর স্বামী, শাশুড়ি, ননদ, দেবর ও জা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পুলিশ গৃহবধূর স্বামীকে আটক করে। এর আগে বৃহস্পতিবার দুপুরে দগ্ধ গৃহবধূ মৌসুমীর স্বামীর বাড়ি উপজেলার কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম গোটারগ্রামস্থ মোকামবাড়ি থেকে শাশুড়ি, ননদ, দেবর ও জা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় জকিগঞ্জ থানা পুলিশ। আটকৃতরা হলেন নিহত গৃহবধুর স্বামী আব্দুল মুমিত মাহিন (২৭), শাশুড়ি হাওয়া বেগম (৫০), ননদ ছাবিনা ইয়াসমিন (২০), দেবর শাহিন আহমদ (২৫) ও শাহীনের স্ত্রী রাহেলা আক্তার (২০)।
আটকের বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের জানান, গৃহবধূ মৌসুমীর স্বামীকে আটক করা হলেও এখন জকিগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়নি। আটক বাকি ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।
গত রোববার (৮ডিসেম্বর) দিবাগত রাত ৪টার দিকে উপজেলার পশ্চিম গোটারগ্রামের মোকাম বাড়িতে স্বামীর বাড়ির বাথরুমে রহস্যজনক আগুনে জুলফা আক্তার মৌসুমী দগ্ধ হন। তাৎক্ষণিক তাকে আশঙ্কাজনক অবস্থায় জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সোমবার সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ২দিন চিকিৎসা শেষে অবস্থার উন্নতি না হলে মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ ডিসেম্বরে) ভোর ৫টার দিকে গৃহবধু মৌসুমী মৃত্যুবরণ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: