সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ইয়াবা দিয়ে কলেজ ছাত্রীদের ফাঁসানোর অভিযোগে এসআই ক্লোজড

স্টাফ রিপোর্টার :

ইয়াবা ট্যাবলেট দিয়ে কলেজ পড়ুয়া ছাত্রীদের ফাঁসানোর অভিযোগে পুলিশের এসআই আব্দুল লতিফকে ক্লোজড করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে তাকে বিশ্বনাথ থানা থেকে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়। বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, রাহেলা বেগম নামের এক নারীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপার এসআই আব্দুল লতিফকে ক্লোজড করেছেন।
সুত্র জানায়, বিশ্বনাথ উপজেলা সদরের জানাইয়া গ্রামের আশিক আলীর স্ত্রী ও ওই দুই কলেজ ছাত্রীর মা রাহেলা বেগম (৪৫) গত রোববার বিশ্বনাথ থানা পুলিশের এসআই আব্দুল লতিফের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেন। এর আগে গত ৫ ডিসেম্বর বৃহস্পতিবার মনোয়ারা বেগম নামের এক মহিলা রাহেলা ও তার ছেলে মেয়েদের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে থানায় এজহার দাখিল করেন। মনোয়ারা বেগম হলেন রাহেলা বেগমের সতিন।
অভিযোগ তদন্তে দু’বার জন্য এসআই লতিফ ঘটনাস্থলে যান। তখন রাহেলা বেগমের ঘরে তল্লাশি চালিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং তাঁর কলেজ পড়–য়া মেয়েদের ইয়াবা দিয়ে জেলে ঢোকানোর হুমকি দিয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, তোদের মতো হাজারও বেহায়া মেয়েদের জেলে ঢোকিয়ে উচিৎ শিক্ষা দিয়েছি। আর আমার হাত কতটুকু লম্বা তোরা কেন? প্রধানমন্ত্রীও জানেন-না।
এসআই লতিফের বিরুদ্ধে এমন অভিযোগ আনার পর গত ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ওই কলেজ ছাত্রীসহ তাদের মা রাহেলা বেগমের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের তদন্তে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তিনি এসআই আব্দুল লতিফকে ক্লোজড করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: