সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিএনপি ৩৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলা, আসামী করা হয়েছে…

ডেইলি সিলেট ডেস্ক ::

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজের প্রতিবাদে সিলেট বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বের করা মিছিল থেকে ককটেল বিস্ফোরণের ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় সিলেট জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ সহ ৩৮ জনকে আসামী করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ৩৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫-২০ জনকে মামলায় আসামী করা হয়েছে। কোতোয়ালী থানার এসআই অঞ্জন কুমার দাস বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
এসএমপি’র পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা দৈনিক জালালাবাদকে জানান, বিএনপির মিছিল থেকে হাতবোমার বিস্ফোরণ ও নাশকতার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।
মামলায় আসামীরা হচ্ছেন, রাসেল আহমদ, আলী বাহার, দেবাশীষ দাশ গুপ্ত, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম সিদ্দিক, জেলা বিএনপির আহŸায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিমুর রহমান মৌসুম, জেলা যুবদলের আহŸায়ক কমিটির সদস্য অলিউর রহমান, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সাইদুর রহমান বুদুরী, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর যুবদলের আহŸায়ক নজিবুর রহমান সিদ্দিকী, আফছর খান, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য আবুল কাহের শামীম, মাহবুবুর রব ফয়সাল, আব্দুল আহাদ খান জামাল, জাহেদ, কাইয়ুম চৌধুরী, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জুবের আহমদ, সেক্রেটারী ফজলে রাব্বি আহসান, মাহবুবুল হক চৌধুরী, কালা জামাল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা, আবুল কাশেম, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, জেলা যুবদলের আহŸায়ক সিদ্দিকুর রহমান পাপলু, কয়েস আহমদ, সাইদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এ্যাম, লিটন আহমদ, মাহবুবুল আলম সৌরভ, জেলা যুবদলের সদস্য সচিব মো. মকসুদ আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন টিটু, আশরাফ উদ্দিন রুবেল, জলি চৌধুরীসহ আরো অজ্ঞাতনামা ১৫/২০ জন।
উল্লেখ্য গত বৃহস্পতিবারের মিছিল থেকে আটক ছাত্রদল নেতা দেবাশীষ দাশ গুপ্ত, আলী বাহার ও রাসেল আহমদকে নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: