সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৯ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নারী নির্যাতন প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে —জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার :

সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেছেন, নারী কেবলমাত্র একটি সত্বার নাম নয়। বরং নারী একটি চালিকাশক্তি যাকে ছাড়া পৃথিবী স্তব্ধ, স্থবির। সভ্যতা বিনির্মাণে যুগে যুগে পুরুষের পাশাপাশি নারীও অবদান রেখে এসেছে সমান তালে। প্রত্যেক যুগেই নারী তার মেধা, বুদ্ধি, যোগ্যতা, শ্রম এবং মমতার সংমিশ্রণে গড়ে তুলেছে ভবিষ্যতের বুনিয়াদ। একটি শিক্ষিত জাতি গঠনের ক্ষেত্রেও নারীর অবদান এককভাবে স্বীকৃত, অনস্বীকার্য। তাই নারী নির্যাতন প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে।

তিনি গতকাল সোমবার সকাল ১১ টায় জেলা প্রশাসন চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০১৯, বেগম রোকেয়া দিবস ও জেলা পর্যায়ে জয়ীতা সংবর্ধনা উপলক্ষে জেলা প্রশাসন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা, বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি, ব্লাস্ট, পল্লীসমাজ সদস্য ও অন্যান্য সহযোগী সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, এডিসি (জেনারেল) মো. আসলাম উদ্দিন, যুব উন্নয়নের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান, সিলেট উইমেন্স চেম্বারের পরিচালক স্বর্ণলতা রায়, জয়ীতা নির্বাচন জেলা কমিটির সদস্য সালমা বাছিত, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাইদুর রহমান ভূইয়া, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক ফরিদ উদ্দিন, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী, ব্যারিস্টার আল হাদী প্রমুখ।
মানববন্ধনে ব্র্যাক জেলা সমন্বয়কারী বিভাস চন্দ্র তরফদার, জোনাল ম্যানেজার খন্দকার আব্দুল হাকিম, জেলা ব্যবস্থাপক মুহাম্মদ কায়েম উদ্দিন, কর্মসূচি সংগঠক বিউটি রায়, পল্লীসমাজ সদস্য ও সর্বস্তরের নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: