সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলার মতবিনিময় সভা

পুণ্যভূমি সিলেটে এই সর্বপ্রথম আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দু’শতজন অঙ্গীভুত গার্ডের আনসার সদস্যদের নিয়ে নবাগত জেলা কমান্ড্যান্ট এনামুল খান শৃঙ্খলা নিরাপত্তা বিষয়ে গতকাল ৯ ডিসেম্বর সোমবার সিলেট নগরীর আখালিয়াস্থ আনসার-ভিডিপি জেলা কার্যালয়ের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলার দু’শতজন বিভিন্ন গার্ড ও সংস্থার অঙ্গীভূতি পিসি, এপিসি ও আনসার সদস্যদের উপস্থিতিতে জেলা কমান্ড্যান্ট এনামুল খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা মোঃ শিব্বির আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা মোঃ মাহমুদুল হক, জৈন্তপুরের জাকির হোসেন, বালাগঞ্জের রাাসেল গাজী, বিশ^নাথে আমির হোসেন, গোলাপগঞ্জ উপজেলা প্রশিক্ষক অজিৎ কুমার সাহ, বিমানবন্দর অফিস আনসার গার্ডের পিসি মোঃ মোস্তফা কামাল, জালালাবাদ গ্যাসের পিসি আব্দুল আহাদ, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এপিসি কৃষ্ণসূত্র ধর, এপিসি মোঃ শাহীন, আনসার সদস্য মতিউর রহমান ও আমির উদ্দিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা ও সার্কেট অ্যাডজুস্ট্যান (অতিরিক্ত দায়িত্বে) কর্মকর্তা আবু সাহাদৎ মোহাম্মদ এনামুল হক। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এ বাহিনীর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।
সভায় সভাপতির বক্তব্যে জেলা কমান্ড্যান্ট এনামুল খান বলেন, শৃঙ্খলা রক্ষায় আনসার ক্যাম্প সংস্থা নিরাপত্তা, সংস্থার উন্নয়ন ঘটিয়ে বাহিনীর সুনামে উল্লেখযোগ্য দায়িত্ব পালন করতে হবে। যাতে করে এ কার্যকলাপ দেখে আরো আনসার ক্যাম্প সংস্থা বৃদ্ধি পায়। আনসার সদস্যদের কর্মসংস্থান সৃষ্টি হয়। তিনি আনসারদের সমস্যাগুলো শুনে তা দ্রুত সমাধানের আশ^াস প্রদান করেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: