সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

হবিগঞ্জ সংবাদদাতা ::

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট না দেয়ায় এবং জামিন শুনানী পিছিয়ে দেয়ার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে জেলা বিএনপি এই বিক্ষোভ সমাবেশ আয়োজন করে। এর আগে একটি বিক্ষোভ মিছিল বের করা হলে চিড়িয়াখানা সড়কের মুখে যাওয়া মাত্র পুলিশ মিছিলটি থামিয়ে দেয়।

সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী সাবেক মেয়র জি কে গউছ বলেছেন, ৩০ ডিসেম্বর বাংলাদেশে কোন ভোট হয় নাই, ভোটের নামে মহা ডাকাতি হয়েছে, প্রহসন হয়েছে, জনগণের সাথে তামাশা হয়েছে। আওয়ামীলীগের এই অপকর্ম দেশের মানুষ ভুলে যায়নি। সময় সুযোগ হলেই ব্যালটের মাধ্যমে আওয়ামী দুঃশাসনের জবাব দেবে দেশবাসী।

তিনি বলেন, আওয়ামীলীগ জনগণের কথা চিন্তা করে না। কারণ জনগণের ভোটের প্রয়োজন তাদের নেই। তাই পেঁয়াজের দাম ৩শ হলেও সরকারের কিছু আসে যায় না, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ দিশেহারা হলেও আওয়ামী সরকারের কোন দায়বদ্ধতা নেই। কারণ জনগণের সাথে আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই। মধ্যরাতে প্রশাসনের ভোটে আওয়ামীলীগ ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে চিনিমিনি খেলছে। তাই এই সরকারকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। এই বিষয়টি উপলব্দি করেই আওয়ামীলীগ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। গণতন্ত্র হরণ করে একদলীয় শাসন কায়েম করেছে। কারণ জনগণের প্রতি আওয়ামীলীগের কোন আস্তা নেই।

জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেকদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: