সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনগরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভেলাই, সম্পাদক মিলন

রাজনগর সংবাদদাতা ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতি হিসেবে মিছবাহুদ্দোজা ভেলাই এবং সাধারণ সম্পাদক হিসেবে মিলন বখত নির্বাচিত হয়েছেন। দুটি অধিবেশনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজনগর সরকারী কলেজ মাঠে জেলা ও উপজেলার সর্বস্তরের নেতা-কর্মীর সরব উপস্থিতিতে গতকাল শনিবার সুষ্ঠু ভাবে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৩টায় কাউন্সিলরদের নিয়ে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিল অধিবেশন হয়।

উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, বিগত ১৯৯৪ সালে সর্বশেষ উপজেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। পরবর্তীতে বিভিন্ন কারণে নিয়মিত সম্মেলন করা সম্ভব হয়নি। এছাড়াও মাঝে কয়েকবার সম্মেলনের উদ্যোগ নিলেও জাতীয় ও স্থানীয় নির্বাচন থাকায় এবং কেন্দ্রের নির্দেশনা পেতে বিলম্ব হওয়ার কারণে যথা সময়ে সম্মেলন করা সম্ভব হয়নি। অবশেষে ৭ ডিসেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে উক্ত সম্মেলন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আছকির খানের সঞ্চালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. মিছবাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে আগামী ৩ বছরের জন্য বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজাকে সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সদস্য ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখতকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: