সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহরতলীতে ভারতীয় কসমেটিকসহ আটক ১

ডেইলি সিলেট ডেস্ক ::

শহরতলীর হাউসা এলাকা থেকে বিপুল পরিমান ভারতীয় মালামালসহ এক চোরাকারকারীকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল শনিবার রাত ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহল টিম সিলেট-সুনামগঞ্জ জালালাবাদ থানাধীন হাউসা গ্রাম থেকে এসব পণ্য আটক করা হয়। আটক মো. স্বপন সুনামগঞ্জের চৌমহনীবাজারের আইমগাঁওয়ের মৃত আব্দুল মজিদের ছেলে। জব্দকৃত ভারতীয় কসমেটিকসের মূল্য ১৮ লাখ ৬১ হাজার টাকা ও একটি পিকআপ।

পুলিশ জানিয়েছে, সুনামগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাচালানের মাধ্যমে বিভিন্ন পণ্য দেশে এনে সিলেটে নিয়ে আসার বিষয়ে তাদের কাছে গোপন সংবাদ ছিল। এ সংবাদের সূত্র ধরে শনিবার ভোর সাড়ে ৬টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কের হাউসা গ্রাম এলাকায় অবস্থান নেয় ডিবি পুলিশ। সকাল সাড়ে ৯টার দিকে নীল রংয়ের একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-৬০৩২) থামিয়ে তল্লাশি করা হয়। ভ্যান থেকে বাদামী বর্ণের ৩২টি কার্টনে রাখা ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের কসমেটিকস পাওয়া যায়।

কসমেটিকসের মধ্যে ছিল ৩৮৪ বোতল ১০০ মিলি ইমামি হেয়ার অয়েল, ৭২ বোতল ইমামি ২০০ মিলি হেয়ার অয়েল, ১৯২টি জনসনস মিল্ক+রাইস ক্রিম লোশন (৩০ গ্রাম), জনসনস বেবি লোশন (১০০ গ্রাম) ৭৯২টি, জনসনস বেবি লোশন (২০০ গ্রাম) ৩৮৪টি, সানসিল্ক কো-ক্রিয়েশন্স শ্যাম্পু (৩৪০ মিলি) ২৪টি।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. জেদান আল মুসা জানান, জব্দকৃত পিকআপের মূল্য ১৫ লাখ টাকা এবং কসমেটিকসের মূল্য ৩ লাখ ৬১ হাজার ৯২০ টাকা। তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে মো. স্বপন জানিয়েছেন, সুনামগঞ্জ মডেল থানার বক্তেরগাঁও সীমান্ত দিয়ে মঙ্গলকাটা হয়ে অবৈধভাবে এসব কসমেটিকস নিয়ে আসা হচ্ছিল। এ চোরাচালানের সাথে আরো অনেকে জড়িত। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: