সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ৮ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার ::
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৯ এর সদস্যরা পৃথকভাবে অভিযান চালিয়ে দুজন মাদক ব্যবাসয়ীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ২শ ৪৪ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্ধ করে র‍্যাব।

র‍্যাব জানায়, গত বৃহস্পতিবার র‌্যাব পৃথক অভিযান চালিয়ে এসএমপির বিমানবন্দর থানার চৌকিদেখি বাজারের মেসার্স উত্তরা পেট্রোলিয়াম পাম্পের কাছ থেকে ফারুল মিয়া (৪৫) কে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১শ ৪১ মিটার দেশীয় তৈরী চোলাই জব্ধ করা হয়েছে। গ্রেফতারকৃত ফারুল হবিগঞ্জের করিমপুর গ্রামের মৃত এরশাদ উল্লাহর পুত্র।
অপর অভিযানে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার পশ্চিম ভাড়াউড়া বাগান বাড়ী কলেজ বোর্ডের এলাকা থেকে ১শ ৩ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ মো. সোহরাব মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়। সোহরাব মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার ঢাকাইয়া পট্টি কালিঘাটের বাসিন্দা মৃত কামাল মিয়ার পুত্র বলে জানিয়েছে র‍্যাব।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী, অন্যন্য মন্ত্রী এবং প্রজাতন্ত্রের দায়িত্বপ্রাপ্ত বিশেষ ব্যক্তিবর্গকে বিকৃত ও কুরুচিপূর্ণভাবে উপস্থাপন করায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ সদস্যেরা। তার নাম মোঃ খালেদ মিয়া (৩৫) । বৃস্পতিবার নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ উইরডেল হোটেল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খালেদ সুনামগঞ্জের ছাতক উপজেলার গণেশপুর (বাহাদুরপুর) গ্রামের মৃত হারিস উদ্দিনের পুত্র।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত খালেদ মিয়া সোশ্যাল মিডিয়ায় ব্যবহৃত ফেইসবুক আইডি হতে প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রী এবং আইনশৃংখলা বাহিনীর প্রধানদের কুরুচিপূর্ণ অশ্লীল ছবি শেয়ার এবং পোস্ট করে তার ব্যবহৃত ফেইসবুকের মাধ্যমে প্রচার করে। তার কাছ থেকে জব্ধকৃত মোবাইল ফোনের মধ্যে সেরকম কিছু আলামতও পেয়েছে র‍্যাব।

উদ্ধারকৃত আলামতসহ খালেদ মিয়াকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব নিশ্চিত করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: