সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ মিথিলার বিয়ে, বর সৃজিত মুখার্জি

বিনোদন ডেস্ক ::
অবশেষে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা করতে যাচ্ছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে। শুক্রবার সন্ধ্যায় বিয়ে দক্ষিণ কলকাতায় বিয়োর যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবার কথা রয়েছে। রেজিস্ট্রি ম্যারেজ উপলক্ষে ঢাকা থেকে কলকাতা পৌছেছেন মিথিলার বাড়ির লোকজনও।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল।

বিয়ের ব্যাপারে বর-কনে দুজনেই মুখে কুলুপ আঁটলেও যা জানা যাচ্ছে, রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টি অ্যারেঞ্জ করবেন নবদম্পতি। সেই পার্টিতে খাবারের মেন্যু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছেই, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে ,ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে ২ কেজি ওজনের চারটি ইলিশ।

এর আগে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ প্রকাশের পর বলা হয় বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকায় গিয়েছিলেন সৃজিত। তখন মিথিলার ভাষ্য ছিল এমন, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে তার পরিচয়। এর আগেও তাদের দেখা হয়েছে, কথা হয়েছে। তাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানিং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

অন্যদিকে বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে মুখ খুলেছেন পরিচালক সৃজিত মুখার্জি। নিজের ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করে প্রকাশ করলেন মিথিলার প্রতি ভালোবাসার কথা, আবেগের কথা। সোশ্যাল মিডিয়াতে সৃজিত লিখেছেন, নদীর ধারে দাঁড়িয়ে দুজন, হাতে হাত। প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি, অচেনা নদীর স্রোতে, চেনা চেনা ঘাট দেখে নামি, চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায়, খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: