সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে ৮ মৃত ব্যক্তির নামে চাল উত্তোলন, ডিলারশীপ বাতিল

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবলে ৮ জন মৃত ব্যক্তির কার্ডের অনুকূলে দীর্ঘদিন যাবৎ ১০ টাকা কেজি ধরে চাল বিতরণের অপরাধে খাদ্যবান্ধব ডিলার মো: শফিউল আলম চৌধুরীর ডিলারশীপ বাতিল করা হয়েছে।
বুধবার সকালে খাদ্য নিয়ন্ত্রকের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক।
জানা যায়, আলোচনা সভায় খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যান খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় মৃত্যজনিত, বিদেশ যাওয়া ও বয়স্ক ভাতা দেওয়ার কারণে ১১টি কার্ড বাতিল করে তালিকা অনুযায়ী কার্ড প্রদানের অনুরোধ করেন।

প্রাপ্ত তথ্য মতে, ১১টি কার্ডের মধ্যে ৮ টি কার্ড মৃত ব্যক্তির অনুকূলে বিভিন্ন সময় ডিলার চাল বিতরণ করেছেন, যা নীতিমালা পরিপন্থী। সভায় সর্বসম্মতি ক্রমে ডুবাঐ বাজারের খাদ্য বান্ধব ডিলার ডুবাঐ গ্রামের মৃত. ডা: শহিদুজ্জামান চৌধুরীর ছেলে শফিউল আলম চৌধুরী নীতিমালা পরিপন্থীভাবে ৮ জন মৃত ব্যক্তির অনুকূলে চাউল বিতরণ করায় তার ডিলারশীপ বাতিলের সিদ্ধান্ত গৃহিত হয়। এবং যুক্তিসংঘত সময়ের মধ্যে তদস্থলে একজন ডিলার নিয়োগ করার সিদ্ধান্ত গৃহিত হয়।

আরো সিদ্ধান্ত হয় যে, ২ নং পুটিজুরী ইউনিয়ন চেয়ারম্যান পরিষদ থেকে প্রাপ্ত তালিকা যাচাই বাছাই করে কমিটি কর্তৃক যথাযথ বিবেচিত হওয়ায় সর্বসম্মতি ক্রমে তিনটি কার্ড অনুমোদন করা হয়। সাথে ফেরৎ প্রদানকৃত কার্ড বাতিল পূর্বক তালিকা অনুযায়ী প্রতিস্থাপনের জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয়। সবগুলো কার্ড উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রতিস্থাপন করবেন। বাহবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক বিষয়গুলির সত্যতা নিশ্চিত করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: