সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসপাতালে সোনাজয়ী মারজান

স্পোর্টস ডেস্ক ::
দলীয় কারাতে ইভেন্টে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বাংলাদেশের সোনাজয়ী মারজান আক্তার। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি এখন বিপদমুক্ত আছেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কিয়া শ্বে হ্লা।
আজ বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে গিয়ে কানের নিচে আঘাত পান মারজান। তৎক্ষণাৎ তাকে অ্যাম্বুলেন্সে করে ব্লু ক্রস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জরুরি বিভাগের মেডিকেল ইনচার্জ ডা. প্রজ্জ্বল মন শ্রেষ্ঠ বলেছেন, আমরা তাকে পরীক্ষা করে দেখছি এবং কিছু ব্যথানাশক ওষুধ দিয়েছি। প্রিয়া জানিয়েছিলেন যে, তিনি তার ঘাড়ে ব্যথা অনুভব করছেন। সে এখন ঠিক আছে বলে মনে হচ্ছে। তবে আমরা আরো তদন্তের জন্য নিউরো বিশেষজ্ঞকে ডেকেছি।

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কিয়া শ্বে হ্লা জানিয়েছেন, কর্তব্যরত ডাক্তারের সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে আশ্বস্ত করেছেন, মারজান এখন ঠিক আছেন। তার চোটের জন্য আমরা একটি স্বর্ণপদক হারিয়েছি।
মঞ্জেরা বর্ণা, মারজানা আক্তার, হুমায়রা আক্তার এবং নাইমা খাতুনের সমন্বিত মহিলা কুমিত দল শ্রীলঙ্কাকে ২-১ পয়েন্ট ব্যবধানে পরাজিত করতে পেরেছিল, তবে আহত মারজান ছাড়া পাকিস্তানের কাছে একই ব্যবধানে পরাজিত হয় বাংলাদেশ। তাই এই ইভেন্টে রৌপ্য জিতেছে বাংলাদেশ নারী কারাতে দল। মঙ্গলবার কারাতের ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণপদক জিতে ছিলেন মারজান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: