সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১২ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখা থেকে নিখোঁজ স্কুলছাত্র সাফোয়ান চট্টগ্রাম থেকে উদ্ধার

বড়লেখা প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখা উপজেলা থেকে নিখোঁজের পাঁচদিন পর সোমবার রাতে (২ ডিসেম্বর) রাতে স্কুলছাত্র মোহাম্মদ সাফোয়ানকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। ২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চাল কিনতে বাজারে গিয়ে স্কুলছাত্র সাফোয়ান নিখোঁজ হয় ।
জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মোহাম্মদ সাফোয়ান বড়লেখা পিসি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। তার শ্রেণী রোল ২। সাফোয়ান পরিবারের সঙ্গে বড়লেখা পৌরশহরের বারইগ্রাম এলাকায় একটি বাসায় থাকে। গত ২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাফোয়ান বাজারে চাল কেনার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাসায় ফেরেনি। তখন তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও সেটি বন্ধ পাওয়া যায়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাননি। পরে বৃহস্পতিবার রাতেই সাফোয়ানের বড় ভাই মোহাম্মদ সালমান বড়লেখা থানায় একটি জিডি করেন।
এদিকে বড়লেখা পিসি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র মোহাম্মদ সাফোয়ান (১৫) নিখোঁজের প্রতিবাদে রোববার দুপুরে স্কুলের শিক্ষক-কর্মচারী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা পৌরশহরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। প্রতিবাদকারীরা ২৪ ঘন্টার মধ্যে তাকে উদ্ধারের আল্টিমেটাম দিয়েছিল। এ আল্টিমেটামের ১০ ঘন্টার মধ্যে বড়লেখা পুলিশ নিখোঁজ ছাত্র সাফোয়ানকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দিয়ে অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করেছে।
সাফোয়ানের মোবাইলের সুত্র ধরে পুলিশ ঢাকার ফকিরাপুলের একটি হোটেলে যায়। সেখানকার সিসি টিভি ফুটেজ দেখে পুলিশ নিশ্চিত হয় সে ৩০ নভেম্বর শ্যামলী পরিবহনের একটি বাসে চড়ে ঢাকা থেকে চট্টগ্রাম যায়। চট্টগ্রাম কতোয়ালী থানা পুলিশের সহায়তায় ১ ডিসেম্বর রোববার রাতে বড়লেখা পুলিশ তাকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। চট্রগ্রাম থেকে সাফোয়ানকে নিয়ে সোমবার রাতে বড়লেখায় পৌঁছে পুলিশ।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, সাফোয়ানের কথাবার্তা অসংলগ্ন ছিলো। তবে সে স্বীকার করেছে, তারই এক সহপাঠীর প্রেমে পড়ে অনেকটা ঋণগ্রস্থ হয়ে পড়ে। মায়ের কাছে ঋণ পরিশোধের টাকা চেয়ে উল্টো বকাঝকা খেতে হয়েছে। এদিকে প্রেমের বিষয়টিও জানাজানি হলে সম্পর্কে টানাপোড়নের সৃষ্টি হয়। এতে হতাশ হয়ে বাড়ি ছাড়ে সাফোয়ান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: