সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১২ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে নিয়ন্ত্রণহীন পেঁয়াজ, কেজি ২৫০ টাকা

নিজস্ব প্রতিবেদক ::

পেঁয়াজের মূল্য বৃদ্ধিরোধে সরকারের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হলেও বাস্তবে তার কোনো প্রতিফলন নেই বাজারে। কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না পেঁয়াজের দাম। প্রতিদিনই দাম বাড়ছে পেঁয়াজের। কয়েকদিন সর্বোচ্চ ২৪০ টাকায় বিক্রি হওয়ার পর গতকাল মঙ্গলবার (৩ নভেম্বর) সিলেটের বিভিন্ন পাড়া-মহল্লায় পেঁয়াজের দাম কেজি প্রতি ১০ টাকা বেড়েছে। উপশহর ও তার আশ-পাশের এলাকায় পেঁয়াজ বিক্রি হয়েছে ২৪০-২৫০ টাকা।

ব্যবসায়ীরা জানান, বেশি দামে কিনতে হয় বলেই বেশি দামে বিক্রি করতে হয়। পাড়া-মহল্লা ভেদে দোকানীরা ইচ্ছেমত দাম হাকাচ্ছেন বলেও ক্রেতাদের অভিযোগ রয়েছে।

এদিকে গতকাল রাজধানীর কারওয়ান বাজার, নয়াবাজার ও রামপুরা কাঁচাবাজারে প্রতি কেজি দেশি নতুন পেঁয়াজ (মুড়িকাটা) বিক্রি হয়েছে ১৫০ টাকা। যা একদিন আগে বিক্রি হয়েছে ১২০ টাকা। মিয়ানমারের পেঁয়াজ বিক্রি হয়েছে ২০০-২১০ টাকা। মিসরের পেঁয়াজ বিক্রি হয়েছে ১৫০-১৬০ টাকা। এছাড়া চীন থেকে আমদানি করা পেঁয়াজ বিক্রি হয়েছে ১৩০ টাকা। আর পেঁয়াজপাতা বিক্রি হয়েছে প্রতি কেজি ১০০ টাকা দরে। এদিন রাজধানীর পাইকারি আড়ত শ্যামবাজার ও কারওয়ান বাজারে মিয়ানমার ও পাকিস্তান থেকে আমদানি করা পেঁয়াজ ১৭০-১৮০ টাকা কেজি বিক্রি হয়েছে। চীন থেকে আমদানি করা পেঁয়াজ বিক্রি হয়েছে প্রতি কেজি ১১০ টাকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: