সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অনুপ্রবেশকারীদের খুঁজে বের করা আমাদের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের দায়িত্ব

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অনুযায়ী অনুপ্রবেশ কারীরা আগামীতে আওয়ামী লীগের কোনো পদে থাকতে পারবে না। যারা অনুপ্রবেশকারী আছে তাদেরকে খুঁজে বের করার দায়িত্ব আমাদের মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ও মুক্তিযোদ্ধা যুব কমান্ডের। ইউনিয়ন থেকে শুরু করে আওয়ামী লীগের কোনো পর্যায়েই নেতৃত্বে যেনো অনুপ্রবেশকারী না আসতে পারে।
সিলেট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল এবং শফিকুর রহমান চৌধুরীকে জেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখার দাবীতে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট জেলা শাখার উদ্যোগে গতকাল মঙ্গলবার বেলা ১টায় নগরীর মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে এক প্রচার মিছিল ও পথসভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো তিনি বলেন।
সিলেট জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহবায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে ও জেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ড নেতা মাজেদুল ইসলাম সুমন এর পরিচালনায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর রফিকউদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা মো: কুটি মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত, বীর মুক্তিযোদ্ধা জালালা উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সফির আহমদ, বীর মুক্তিযোদ্ধা শাখায়েত হোসেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবু তাহের, মনোজ কপালী মিন্টু, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের জেলা শাখার কার্যকারী সদস্য আলী আহসান রুবেল, মো: আব্দুল কাইযুম, তারেক আহমদ, এম এ পাপলু, আবুল হাসান, লিমন, শিমুল, জাবেল, কাহিম,শাহীন আহমদ, বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ফুলন বিবি, আমিনা বেগম, মুক্তিযোদ্ধার সন্তান সেবা বেগম, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিলেট সদর উপজেলা কমিটির সদস্য জুবায়েল, ইসমাইল, কামরান, একে কয়েস, আরিফ, ইমন, জুনু, রহমান, মাহমুদ, রুমন, মিন্টু, মাছুম, ফাহিম, রুমান,সুমন, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের দক্ষিণ সুরমা উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান, এস এম অপু, সদস্য ওয়াহিদ, মিসবাহ ও রাজু আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: