সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে উৎকোচ গ্রহণের অভিযোগে ১ ব্যক্তির কারাদন্ড

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের বাহুবল উপজেলায় বয়স্ক ভাতা বিতরণের সময় উৎকোচ গ্রহনের অভিযোগে কাজল দেব (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। রোববার (পহেলা ডিসেম্বর) দুপুরে ডিএসবির তথ্যমতে বাহুবল মডেল থানা পুলিশ তাকে আটক করে।
দন্ডপ্রাপ্ত কাজল দেব উপজেলার সদর ইউনিয়নের বাহুবল গ্রামের ক্ষিরো দেব এর ছেলে। তিনি বাহুবল সদর ইউনিয়ন এর সংরক্ষিত আসনের মেম্বার শিল্পী রাণীর স্বামী।
জানা যায়, বাহুবল উপজেলা সমাজ সেবা অফিস কর্তৃক বয়স্ক ভাতার কার্ডের টাকা সোনালী ব্যাংক থেকে উত্তোলন করতে যান ভাতাভোগীরা। এসময় কাজল দেব ব্যাংকে দাঁড়িয়ে প্রতিটি ভাতাভোগীর কাছ থেকে ১ হাজার টাকা করে উৎকোচ (ঘুষ) গ্রহণ করেন। ডিএসবির মাধ্যমে এ অভিযোগ পেয়ে পুলিশ তাকে হাতে নাতে আটক করে বাহুবল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসে।
পরে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আয়েশা হক মোবাইল কোর্টের মাধ্যমে তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: