সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিভাগের উন্নয়নের জন্য আমার হাতে পাঁচশত কোটি টাকা আছে

নবীগঞ্জ সংবাদদাতা:: পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শিক্ষা ক্ষেত্রে সর্বাত্বক গুরুত্ব দিয়ে কাজ করছে সরকার। তিনি বলেন,বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়। এটা সরকারের বড় সাফল্য। বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্টানের উন্নয়নে যুগান্তকারী সকল উদ্যোগ বাস্তবায়ন করছে। তারই ধারাবাহিকতায় ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে পাঁচ তলা বিশিষ্ট ভবন নির্মাণের ঘোষনা দিয়ে তিনি শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানান।

তিনি শুক্রবার বেলা সাড়ে ১১টায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরো বলেন, সিলেট বিভাগের উন্নয়নের জন্য আমার হাতে পাঁচশত কোটি টাকা আছে। এসব টাকার একটি অংশ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ব্যয় করা হয়েছে এবং বাকি টাকা বিভাগের প্রতিটি উপজেলায় পর্যায়ক্রমে ব্যয় করা হবে। এসময় এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে মন্ত্রী ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির জন্য একটি গাড়ি দেওয়ার আশ্বাস দিয়ে ইনাতগঞ্জকে থানায় বাস্তবায়নের জন্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরিকল্পনা মন্ত্রী ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ে আসার পর প্রশাসনের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এর আগে তিনি বিদ্যালয়ে প্রতিষ্টিত জাতির জনক বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন। আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,নবীগঞ্জ বাহুবল আসনের সাংসদ দেওয়ান শাহ নওয়াজ মিলাদ গাজী , সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সংসদ সদস্য জয়া সেন গুপ্ত এমপি, সুনামগঞ্জ চার আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের এমপি শামীমা আক্তার খানম, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রাহমান মকুল, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।

ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পাইলগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মখলুছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম। অন্যান উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: