সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বুধবার, ৮ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রামঠাকুর সেবা সংঘের সহ-সভাপতি শ্রী প্রিয় লাল দত্তের মৃত্যুতে স্মরণসভা

শ্রী শ্রী রামঠাকুর সেবা সংঘ সিলেটের উদ্যোগে শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়া কালীঘাট এর শ্রী শ্রী রামঠাকুরের মাসিক স্মরণোৎসব এবং রামঠাকুর সেবা সংঘের সহ-সভাপতি শ্রী প্রিয় লাল দত্তের অকাল মৃত্যুতে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ স্মরণোৎসব ও স্মরণসভার আয়োজন করা হয়।
গৌতম বণিকের সভাপতিত্বে স্মরণসভায় শ্রী প্রিয় লাল দত্তের স্মৃতিচারণ করেন ড. প্রফেসর নারায়ন সাহা, গোপাল বসু, অরুন দাস, দীলিপ সাহা, এডভোকেট গংগেশ চন্দ্র দাস, শংকর কর্মকার, রিন্টু চক্রবর্তী, গৌতম লাল দত্ত, পান্না লাল দত্ত, সরোজ চক্রবর্তী, টিটুল সাহা, অজিত ভট্টাচার্য ও পরিমল চক্রবর্তী।

বক্তারা বলেন, প্রয়াত শ্রী প্রিয় লাল দত্ত ছিলেন একজন নিভৃতচারী সৎ মানুষ। তিনি সবসময় মানুষের মঙ্গলের জন্য কাজ করেছেন। তাঁর চরিত্র ও কাজের গুণে মানুষ তাকে ভালোবাসে। আজকের এ আয়োজনের মধ্য দিয়ে আমরা তাঁর স্বপ্ন ও আকাঙ্খাকে বয়ে চলব। বক্তারা শ্রী প্রিয় লাল দত্তের বিদেহী আত্মার সদগতি কামনা করেন এবং পরিজনের প্রতি সমবেদনা জানান।

স্মরণসভায় উপস্থিত ছিলেন, দীলিপ ঘোষ, পলি দত্ত, ঝুমা সাহা, বিউটি দত্ত, ছোটন চৌধুরী, স্বপন দাস, রাজীব দে, তুলসী বণিক, বিভা রানী সাহা, তিথি রানী বণিক, রিনা রানী ভৌমিক, গৌরব দত্ত, সতেন্দ্র পাল, জবা বসু, দীলিপ সরকার, রঞ্জন চক্রবর্তী, পরিমল চন্দ্র দাস, বাপ্পী দাস প্রমুখ। স্মরণসভায় শ্রী প্রিয় লাল দত্তের বিদেহী আত্মার শান্তি কামনা করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা এবং প্রসাদ বিতরণ করা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: