সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চ্যালেঞ্জ মোকাবেলা করতে হিয়ে রিয়েলিটি শোতে অভিনেতার মৃত্যু (ভিডিও)

নিউজ ডেস্ক:: শুটিংয়ের মাঝেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে গিয়ে মৃত্যু হয়েছে জনপ্রিয় অভিনেতার গডফ্রে গাও। তাইওয়ানিজ কানাডিয়ান এ অভিনেতার বয়স হয়েছিল মাত্র ৩৫ বছর। বুধবার (২৭ নভেম্বর) চাইনিজ রিয়েলিটি শো ‘চেজ মি’র শুটিংয়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতলে নেয়ার পরপরই মারা যান অভিনেতা। শোটির অন্য এক অভিনেতার বিপক্ষে চ্যালেঞ্জ ছুড়ে খেলছিলেন তিনি। আর এ সময়ই হৃদরোগে আক্রান্ত হন।

চীনের ঝেজিয়াং টিভি কর্তৃপক্ষ জানায়, বুধবার মধ্যরাত পর্যন্ত গডফ্রে গাও চ্যালেনটির জনপ্রিয় রিয়েলিটি শো ‘চেজ মি’র শুটিং করছিলেন। অন্য আরেকজনের বিপক্ষে চ্যালেঞ্জ গ্রহণ করে নিজের পারদর্শিতা দেখাচ্ছিলেন। একপর্যায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে স্টেজেই ঢলে পড়েন গাও।

তাকে দ্রুত হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কিছুক্ষণ চেষ্টার পর ব্যর্থ হন চিকিৎসকরা। হৃৎযন্ত্র আর সচল করা যায়নি তার।

গাওয়ের সাবেক ব্যবস্থাপক ও ঘনিষ্ঠ বন্ধু অ্যান্ড্রু ওউই সংবাদমাধ্যমকে বলেন, গাওয়ের এমন মৃত্যুতে আমরা বাকরুদ্ধ। একেবারেই ভেঙে পড়েছি আমি। তার সঙ্গে আমি শুধু কাজই করতাম না, তিনি আমার খুব ভালো একজন বন্ধু ছিলেন। তার অনুপস্থিতি আমাদের শিল্পতে বেশ প্রভাব ফেলবে। গাওয়ের বাবা-মায়ের প্রতি আমার সমবেদনা রইল।

এদিকে রিয়েলিটি শোটিতে প্রিয় তারকার অকাল মৃত্যুকে মেনে নিতে পারছেন না তার ভক্ত-অনুরাগীরা। ব্যাপক সমালোচনার পাশাপাশি রিয়েলিটি শো কর্তৃপক্ষের ওপর ক্ষোভ প্রকাশ করছেন তারা। গাওয়ের মৃত্যুর জন্য শোটির কর্তৃপক্ষকে দায়ী করছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করে নানা মন্তব্য লেখা হচ্ছে।

গাওয়ের এক ভক্ত লেখেন– ‘ওই শোতে কি সুরক্ষা ব্যবস্থা ছিল না? সেই সময়ে কি চিকিৎসক উপস্থিত ছিলেন? আমরা জানতে চাই কিসের অভাবে গাওয়ের হৃৎযন্ত্র সচল করা গেল না।’

এক ভক্ত লিখেছেন, ‘শুধু অর্থ উপার্জন করলেই চলবে না; তারকাদের মানুষ ভাবতে শিখুন।’

চীনে বেশ জনপ্রিয় এ তাইওয়ানিজ মডেল ও অভিনেতা গাও গডফ্রে। তিনিই প্রথম এশিয়ান পুরুষ মডেল, যিনি বিখ্যাত লুই ভুইতোঁ কোম্পানির হয়ে নিয়মিত চাইনিজ টিভি শো ও সিনেমায় কাজ করেছেন। ২০১৩ সালে ‘গেম অব থ্রোনস’খ্যাত অভিনেত্রী লিনা হিডির বিপরীতে অ্যাকশন সিনেমা ‘দ্য মর্টাল ইনস্ট্রুমেন্টস’ দিয়ে গাওয়ের বড় পর্দায় যাত্রা শুরু হয়। তার সর্বশেষ সিনেমা ‘সাংহাই ফোর্ট্রেস’ চলতি বছরের আগস্টে মুক্তিপায়।

প্রসঙ্গত ঝেজিয়াং টিভির ‘চেজ মি’ রিয়েলিটি শোটির প্রতিটি পর্বে দর্শকদের সঙ্গে তারকারা নানা ধরনের খেলার চ্যালেঞ্জ নিয়ে থাকেন। নতুন একটি পর্বে গডফ্রে গাও অংশ নিয়েছিলেন। আর সেখানেই মৃত্যু ঘটল তার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: