সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নববধূ রূপে হুমায়ূন আহমেদের স্ত্রী শাওন

বিনোদন ডেস্ক:: নববধূ রূপে দেখা মিলল প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী, অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওনকে। তবে বাস্তব জীবনে নয়, একটি ফ্যাশন হাউসের মডেল হয়ে তোলা ছবিতে তাকে নববধূর সাজে দেখা মিলেছে।

প্রকাশিত ছবিগুলোতে বেশ লাস্যময়ী লেগেছে এ অভিনেত্রীকে। নতুন করে এমন সাজে শাওনকে দেখে মুগ্ধ তার ভক্ত ও অনুসারীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যক্তিগত ছবি আপলোড করেছেন শাওন নিজেই। ক্যাপশনে তিনি লিখেছেন, ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী—কেহ জানিবে না মোর গভীর প্রণয়, কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়। আপনি আজিকে যবে শুধাইছ আসি কেমনে প্রকাশি কব কত ভালোবাসি!

মেহের আফরোজ শাওন প্রয়াত নন্দিত নির্মাতা হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে নিয়মিত পথচলা শুরু করেন। এরপর তিনি হুমায়ূন আহমেদের নির্দেশনায় বেশকিছু জনপ্রিয় প্যাকেজ এবং ধারাবাহিক নাটকে অভিনয় করেন। এছাড়া শাওন অভিনয় করেছেন চলচ্চিত্রে। চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘শ্রাবণ মেঘের দিন’, ‘দুই দুয়ারী’, ‘চন্দ্রকথা’, ‘শ্যামল ছায়া’, ‘আমার আছে জল’।

শুধু অভিনয়ে থাকেননি তিনি। নির্মাতা হিসেবেও নাম লিখিয়েছেন তিনি। নির্মাণ করেছেন ‘নয়া রিক্সা’, ‘স্বপ্ন ও স্বপ্নভঙ্গ’, ‘এভারেস্ট জয়’, ‘অসময়ে’, ‘বিভ্রম’, ‘আজ জরির বিয়ে’ ইত্যাদি নাটক ছাড়াও তিনি হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেন ‘কৃষ্ণপক্ষ’ নামের একটি চলচ্চিত্র।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: