সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুসলিম ভেবে হিন্দু তরুণ-তরুণীকে মারধর

নিউজ ডেস্ক:: দাড়িওয়ালা এক তরুণ তার বান্ধবীকে নিয়ে মদ্য আর ধূমপান করছিলেন একটি পানশালার পাশের গলিতে।

এ সময় মুখে দাড়ি দেখে মুসলিম ভেবে হিন্দু সেই যুবককে মারধর করে এবং তার বান্ধবীকেও হেনস্তা করার অভিযোগ উঠেছে। এ ঘটনা ঘটেছে ভারতের কলকাতায়। এ ঘটনায় দমদম থানায় লিখিত অভিযোগ করেছেন ওই তরুণ-তরুণী।

তবে যাদের বিরুদ্ধে মারধরের অভিযোগ আনা হয়েছে তাদের একজন জানিয়েছেন, তার বাড়ির গ্যারেজের কাছে দাঁড়িয়ে অশালীন কাজকর্ম করছিলেন চার তরুণ-তরুণী। প্রতিবাদ করায় উল্টো তারাই তাদের আক্রমণ করে। বাকি দু’জন পালিয়ে যান।

জানা গেছে, গত শনিবার রাতে জয়দীপ সেন তার বান্ধবীকে নিয়ে গিয়েছিলেন নাগেরবাজার এলাকার একটি পানশালাতে। ওই তরুণী উচ্চশিক্ষার সুবাদে ইংল্যান্ডে থাকেন।

বৃহস্পতিবার ওই তরুণী বলেন, ‘ওই পানশালায় সেদিন আমরা রাত সাড়ে ৯টা পর্যন্ত মদ্যপান করি। সেখান থেকে বেরিয়ে আমরা পানশালার পাশের একটা গলিতে দাঁড়িয়ে ধূমপান করছিলাম।

তরুণটি জানান, ঘটনার সূত্রপাত সেখান থেকেই। সবে সিগারেট ধরিয়েছি, মধ্যবয়সী এক ব্যক্তি হঠাৎ আমাদের সামনে এসে দাঁড়ান। তারপরই অশালীন ভাষায় কটূক্তি করেন।

ওই তরুণী দাবি করেন, আমরা গলি থেকে বেরিয়ে যেতে চায়। তখন আমি রাগ চাপতে না পেরে ওই লোকটাকে একটা গালি দেই। এরপরই ওই ব্যক্তি চিৎকার জুড়ে দেন এবং আমার দিকে তেড়ে আসে মারতে। আমার বুকে ধাক্কা মারে। তিনি আমার উপরে ঝাঁপিয়ে পড়েন। আমি নিজেকে ছাড়াতে যাই। ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

ওই যুগলের দাবি, ঘটনা এখানেই শেষ হয়নি। ওই ব্যক্তি এরপর চিৎকার শুরু করেন। আশপাশ থেকে বেশ কয়েক জন বেরিয়ে আসেন। তারা আমাদের ঘিরে ধরেন। এরপর আমাদের উদ্দেশে শুরু হয় অকথ্য গালিগালাজ, সঙ্গে মারধর।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: