সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্ত্যক্ত করায় নিজের সহপাঠী ছাত্রকেই মারলো তিন ছাত্রী (ভিডিও)

নিউজ ডেস্ক:: রাজশাহীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় নিজের সহপাঠী ছাত্রকেই মারধর করল ছাত্রীরা। এ ঘটনা ঘটেছে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে শহরের নিউ গভ. ডিগ্রি কলেজের গেটের সামনে। এদিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী মিলে চড়-থাপ্পড় মারতে দেখা যায়।

ফেসবুকে ছড়িয়ে পড়া ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে চারজন শিক্ষার্থীকে দেখা যায়। তারা নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে সে ওই ছাত্রীর শরীর স্পর্শ করার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠী ছাত্রীদেরকে জানায়। পরে তারা এসে ওই ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করে। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করে।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

তিনি আরও বলেন, তবে এভাবে ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়া উচিত হয়নি। ভুক্তভোগীরা কলেজ প্রশাসনের কাছে অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নিতাম। রোববার (১ ডিসেম্বর) আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব।

সহপাঠীকে উত্ত্যক্ত করায় মারধর, ভিডিও ভাইরাল

বান্ধবী‌কে ইভ‌টি‌জিং করায় সব বান্ধবী মি‌লে ইভ‌টিজার‌কে গণ‌পিটু‌নি, ভি‌ডিও ভাইরালরাজশাহীতে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় সহপাঠী ছাত্রকে মারধর করেছেন সহপাঠী ছাত্রীরা। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজের গেটের সামনে এ ঘটনা ঘটে।এদিকে মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে কলেজ ড্রেস পরিহিত এক ছাত্রকে তিন ছাত্রী মিলে চড়-থাপ্পর মারতে দেখা যায়।ফেসবুকে ছড়িয়ে পড়া ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে চারজন শিক্ষার্থীকে দেখা যায়। তারা নিউ গভ. ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক সহপাঠী ছাত্রীকে অশালীন প্রস্তাব দেয়।প্রস্তাবে রাজি না হলে সে ছাত্রীর শরীরে স্পর্শ করার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠী ছাত্রীদেরকে জানান। পরে তারা এসে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করে। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করে। মারধরের এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ‘ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের সাথে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেব। তবে এভাবে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া উচিত হয়নি। ভুক্তভোগীরা কলেজের প্রশাসনের কাছে অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নিতাম। রোববার (১ ডিসেম্বর) আমি তাদের ডেকেছি। উভয়পক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেব’।

Posted by Rabaya Telecom on Thursday, November 28, 2019




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: