সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পশ্চিমবঙ্গে বিধানসভার উপনির্বাচনে মমতার বাজিমাত

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভার উপনির্বাচনে তিনে তিন পেয়েছে রাজ্যটির ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস। অর্থাৎ রাজ্যটির তিনটি আসনেই এগিয়ে রয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলটি। যদিও এই তিন আসনে বহু বছর ধরে দলটি হেরে আসছিল।

খড়গপুর ও কালিগঞ্জে প্রথমবারের মতো জয় পেয়েছে তৃণমূল। চলতি বছরের শুরুতে এমএলএ প্রমাথা নাথ রয়ের মৃত্যুর পর কালিগঞ্জ আসনটি খালি হয়ে যায়। আর বাকি দুটি আসনের এমএলএ গত মে মাসের নির্বাচনে পার্লামেন্ট সদস্য নির্বাচিত হওয়ায় শূন্য ঘোষণা করা হয়েছিল। বলতে গেলে কালিয়াগঞ্জে বিজেপির মুখের গ্রাস কেড়ে নিয়েছে তৃণমূল কংগ্রেস। প্রাথমিক গণনায় উত্তর দিনাজপুরের ওই কেন্দ্রে এগিয়েছিল বিজেপি। কিন্তু শেষ এসে দেখা গেল বাজিমাত করে প্রথমবার জয় ছিনিয়ে নিয়েছে মমতা ব্যানার্জির দল।

২৩০৪ ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী তপন সিংহ। খড়গপুরেও এগিয়ে গিয়েছে তৃণমূল। সেখানেও পিছিয়ে পড়েছেন বিজেপি প্রার্থী। একাদশ রাউন্ডের শেষে খড়গপুরে তৃণমূল এগিয়ে গিয়েছে ১৬,৩৫৫ ভোটে।

করিমপুরে বিজেপির কোনও সম্ভাবনা ছিল না। কিন্তু হেভিওয়েট জয়প্রকাশ মজুমদারকে প্রার্থী করেছিল গেরুয়া শিবির। ষষ্ঠ রাউন্ডের শেষে ২৫৫৪১ ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল। ভোটের সময় বিজেপির করিমপুর প্রার্থী জয় প্রকাশ মজুমদারকে লাঠিসোটা নিয়ে মারধর করলে গোলমালে অবস্থায় তৈরি হয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: