সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে চাঞ্চল্যকর বাদল হত্যা মামলা পিবিআইয়ে স্থানান্তর

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে চাঞ্চল্যকর বাদল হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের নিকট স্থানান্তর করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার বিকেলে ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুর রহমান পিবিআইয়ের ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম নিকট মামলার ডকেট নম্বার সহ নথিপত্র সমজিয়ে দেন।

বাদল মালাকার হত্যা মামলার প্রায় ১০ মাস অতিবাহিত হলে মামলার ক্লু উদঘাটন সহ ঘটনার সাথে জড়িত কাউকে ওসমানীনগর থানা পুলিশ গ্রেফতার করতে না পারায় পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে সিলেটের পুলিশ সুপারের অফিস থেকে গত ১৯ নভেম্বর মামলাটি পিবিআ য়ে স্থানাস্তরে নির্দেশ প্রদান করেন। ২০ নবেম্বর সুলিশ সুপারের লিখিত আদেশ ওসমানীনগর থানা পুলিরে নিকট পৌঁছে ২৬ নভেম্বর পুলিশ পিবিআ য়ের নিকট মামলঅর নথিপত্র হস্তান্তর করেন।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক বাদল হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) স্থানান্তরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার ক্লু উদঘাটনে পিবিআইকে সর্বাত্তক সহযোগীতা করা হবে।

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তাজপুর ইউপির খাশিপাড়া গ্রামে বিরু মালাকারের ছেলে রিকশাচালক বাদল মালাকার (২৮) এর গলাকাটা লাশ একই উপজেলার উছমানপুর ইউপির কাঁজিরগাও গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। ২ ফেব্রুয়ারী নিহত বাদল মালাকারের পিতা বিরু মালাকার অজ্ঞাতনামাদের আসামী করে ওসমানীনগর থানায় একটি হত্যা (মামলঅ নং-০২) দায়ের করলে ঘটনার প্রায় ১০ মাস অতিবাহিত হলেও পুলিশ মামলার ক্লু উদঘাটন করতে না পারায় গত মঙ্গলবার মামলাটি পিবিআইয়ে স্থানান্তর করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: