সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুমারগাঁও বাস টার্মিনালে ট্রাফিক সচেতনা বিষয়ক সভা

ডেইলি সিলেট ডেস্ক:: ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ, যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম উপলক্ষে শহরতলীর কুমারগাঁও বাস টার্মিনালে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ এ পথসভার আয়োজন করেন।

টিআই(প্রসাশন) মুহিবুর রহমান এর সঞ্চালনায় যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান এবং লিফলেট বিতরণ করা হয়। এই সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মোঃ আশিদুর রহমান।

এছাড়াও উক্ত পথসভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মিনিবাস শ্রমিক সমিতি সিলেট-সুনামগঞ্জ শাখার সভাপতি শাহ ফখরুল ইসলাম রুবেল, সিলেট-সুনামগঞ্জ শাখা বাস শ্রমিক সমিতির সভাপতি রণজিৎ দত্ত, নিরাপদ সড়ক চাই’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে ট্রাফিক সচেতনতা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তারা সকলকে ট্রাফিক আইন মেনে যানবাহন চালানো এবং যাত্রী ও পথচারীদের যত্রতত্র রাস্তা পারাপার না করতে অনুরোধ করেন। সড়ক পরিবহন আইন-২০১৮ খ্রিঃ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিধি নিয়ে আলোচনা করেন। বক্তারা চালক, হেল্পার, যাত্রী, পথচারী সবাইকে সড়ক পরিবহণ আইন-২০১৮ মেনে চলার অনুরোধ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: