সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিউজ ডেস্ক:: সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়কের গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সড়কের দুই পাশে থাকা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার সড়ক ও জনপথ বিভাগের উপ-সচিব নির্বাহী ম্যাজিস্ট্রেট এই অভিযান পরিচালিত করেন।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় কমিশনার কাজী নজরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-সিলেট-ছাতক সড়ক প্রশস্তকরণের কাজ চলছে। তাই সড়কের দুই পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এর আগেও উচ্ছেদ অভিযান হয়েছে। এক সময় সড়কের দুইপাশে প্রায় চারশ অবৈধ স্থাপনা ছিল। বিভিন্ন সময় উচ্ছেদ অভিযানে ফলে এখন অবৈধস্থাপনার সংখ্যা কমেছে। সুনামগঞ্জ-সিলেট সড়কের দুই পাশে থাকা অবৈধস্থাপনা উচ্ছেদ অভিযান নিয়মিত হয়ে আসছে। একবার উচ্ছেদ হলে আবারও লোকজন স্থাপনা তৈরি করে ফেলেন। সড়কের বিভিন্ন বাজার এলাকা দুই পাশে অবৈধ স্থাপনার কারণে যেমন দুর্ঘটনা ঘটে, পাশাপাশি যানবাহন ও মানুষের চলাচলেও সমস্যা হয়।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রমজান আলী জানান, সুনামগঞ্জ-সিলেট- সড়কের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকা থেকে মঙ্গলবার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এই অভিযান ছাতক, জাউয়া,পাগলা, নীলপুর বাজারে এসব অভিযান অব্যাহত থাকবে। একেবারে সুনামগঞ্জ শহরে এসে অভিযান শেষ হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: