সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্তেজনাপূর্ণ ম্যাচে রিয়ালকে আটকে দিল পিএসজি

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে নেইমারকে বেঞ্চে বসিয়ে একাদশ সাজিয়েছিলেন পিএসজি কোচ টমাস টুখেল। যেখানে আক্রমণ শানিয়েছে রিয়াল। তবে ম্যাচের এক তৃতীয়াংশের বেশি সময় এগিয়ে থেকেও পিএসজি’র বিপক্ষে ড্র মেনে নিতে হলো রিয়াল মাদ্রিদকে।

এদিন খেলার ১৭তম মিনিটে কারভাহালের সঙ্গে ওয়ান-টু পাস শেষে নিচু ক্রসে ইসকোর কাছে বল পাঠান ভালভার্দে। প্রথম প্রচেষ্টায় শট নেন স্প্যানিশ মিডফিল্ডার, কিন্তু বল পোস্টে লেগে ফিরে আসে। তবে ঠিক সময়ে ঠিক জায়গায় ছিলেন বেনজেমা। কাজের কাজটি করতে বিন্দুমাত্র ভুল করেননি ফরাসি স্ট্রাইকার।

তবে প্রথমার্ধের শেষদিকে ভিএআর’র বদৌলতে অল্পের জন্য লাল কার্ড থেকে রক্ষা পান থিবাউ কুর্তোয়া। ডি-বক্সের ভেতরে পিএসজি ফরোয়ার্ড মাউরো ইকার্দিকে ফেলে দিলে রিয়াল গোলরক্ষককে লাল কার্ড দেখান রেফারি। নিশ্চিত পেনাল্টির অপেক্ষায় ছিলেন পিএসজির খেলোয়াড়রা। কিন্তু রিপ্লেতে দেখা যায় ফাউল করেছিলেন পিএসজির ইদ্রিসা গুয়ে। ফলে সিদ্ধান্ত বাতিল হয়ে যায়।

প্রথমার্ধের ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই নেইমারকে নামান টুখেল। কিন্তু রিয়ালের আক্রমণের ধারও অব্যাহত থাকে। ম্যাচের ৬৪তম মিনিটে ম্যুনিয়েরের ট্যাকেলে ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠ ছাড়েন হ্যাজার্ড। বদলি হিসেবে নামেন গ্যারেথ বেল। তবে এসব কিছুর মাঝেও রিয়ালের দ্বিতীয় গোলটি আসে বেনজেমার পা থেকেই। ৭৯তম মিনিটে মার্সেলোর ভাসিয়ে দেওয়া ক্রসে পোস্টের একদম কাছ থেকে নেওয়া বেনজেমার হেড ঠেকানোর কোনো সুযোগই ছিল না।

তবে দ্বিতীয় গোল হজমের মাত্র ২ মিনিট পরেই ভারানের ভুলে বল পেয়ে সহজ এক গোলে ব্যবধান কমিয়ে আনেন কিলিয়ান এমবাপ্পে। এর দুই মিনিট পর খেলায় সমতা ফেরান ইকার্দির বদলি হিসেবে নামা পাবলো সারাবিয়া।

এই জয়ে গ্রুপ ‘এ’র শীর্ষস্থান নিশ্চিত করে পরের পর্বে পা রাখলো পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা রিয়ালেরও পরের পর্ব নিশ্চিত হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: